Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

আমেরিকা প্রবাসীর টানে স্ত্রী-সন্তান রেখে পালালেন স্বামী

আমেরিকা প্রবাসীর টানে স্ত্রী-সন্তান রেখে পালালেন স্বামী
প্রতীকী ছবি

স্ত্রী ও দুই সন্তান রেখে আমেরিকা প্রবাসী এক নারীর সঙ্গে পালিয়ে গেছেন স্বামী। পালিয়ে যাওয়ার পর আমেরিকা প্রবাসী ওই নারীকে বিয়েও করেছেন। এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করলে স্বামীকে আটক করা হয়। এ ঘটনা ঘটেছে বগুড়ার দুপচাচিয়ায়।

সোমবার (১৯ জুলাই) স্বামীকে আটকের পর বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন পুলিশ সদরদপ্তরের মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স (এআইজি) মো. সোহেল রানা।

তিনি বলেন, আমেরিকা প্রবাসীর সঙ্গে স্বামী পালিয়ে যাওয়ার পর বগুড়ার দুই সন্তানের জননী এক নারী বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে বার্তা পাঠিয়ে সহযোগিতা চান। দীর্ঘদিন থেকে তার স্বামী অনলাইনে এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এজন্য তার ও সন্তানদের উপর নির্যাতন চালিয়ে আসছিল, দিনের পর দিন নিপীড়ন ও নির্যাতনের মাত্রা বেড়ে যাচ্ছিল। এরই মাঝে একদিন তার স্বামী তাকে ও তার দুই শিশু সন্তানকে ফেলে চলে যান। খোঁজ নিয়ে ওই নারী জানতে তার স্বামী আমেরিকা প্রবাসী এক নারীকে বিয়ে করে দেশেই আছেন।

সোহেল রানা বলেন, ওই নারী স্বামীকে ফিরে পেতে পুলিশের কাছে সহযোগিতা চাইলে আমরা তাকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেই। এরপর বার্তাটি নওগাঁ সদর থানার ওসি মো. নজরুল ইসলাম জুয়েলকে পাঠিয়ে এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নিতে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়।

পরে পুলিশের প্রাথমিক তদন্তে জানায় তার স্বামী আর তাদের কাছে ফিরে আসবে না। পরে ভুক্তভোগী নারী তার ও তার সন্তানদের ওপর করা নির্যাতন ও নিপীড়নের কথা উল্লেখ করে প্রাসঙ্গিক প্রমাণাদি উপস্থাপন করে নওগাঁ সদর থানায় অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়। পরে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

জেএইচ/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS