Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

চিকিৎসক পরিচয়ে ছাত্রীর সঙ্গে প্রেমের পর..  

চিকিৎসক পরিচয়ে ছাত্রীর সঙ্গে প্রেমের পর..  
গ্রেপ্তারকৃত আতাউর রহমান

চিকিৎসক ও হোটেল মালিক পরিচয়ে মানিকগঞ্জের এক কলেজছাত্রীর সঙ্গে প্রতারণার অভিযোগে কক্সবাজারের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৯ জুলাই) দুপুরে মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কার সাহা মানিকগঞ্জ সদর থানায় এক প্রেস ব্রিফিং-এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১৮ জুলাই) সকালে মানিকগঞ্জ জেলাশহরের কালীবাড়ি এলাকার একটি ৩ তলা ভবনের দ্বিতীয় তলায় ওই কলেজছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় রাতে ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়।

গ্রেপ্তারকৃত আতাউর রহমান (২৫) কক্সবাজার জেলার মহেষখালী উপজেলার জামালপাড়া গ্রামের বাসিন্দা।

তিনি বলেন, অভিযুক্ত যুবক তার ফেসবুকে প্রোফাইলে নিজেকে চিকিৎসক এবং একটি হোটেলের মালিক উল্লেখ করেন এবং দীর্ঘদিন ধরে তিনি বিভিন্ন এলাকার নারীদের সঙ্গে বন্ধুত্ব এবং ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক, টাকা-পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়।

সম্প্রতি মানিকগঞ্জের অনার্স দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর সঙ্গে ফেসবুকের মাধ্যমে বন্ধুত্ব হয় ওই যুবকের। বন্ধুত্বের সুবাদে তিনি কয়েকবার মানিকগঞ্জেও এসে মেয়েটির সঙ্গে দেখা করে এবং বিভিন্ন স্থানে তার সঙ্গে সময় কাটায়। একপর্যায়ে মেয়েটির কাছ থেকে স্বর্ণের চেইন ও হাতের বেসলেট হাতিয়ে নেয়। তারই ধারাবাহিকতায় ওই যুবক গতকাল রোববার (১৮ জুলাই) আবার দেখা করতে আসে।

তিনি আরও বলেন, জেলা শহরের নাগীনা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় নিয়ে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে স্পর্শকাতর স্থানে হাত দেয়। মেয়েটি যুবকটির কু-মতলব বুঝতে পেরে চিৎকার চেঁচামেচি করলে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে ওই যুবককে ধরে পুলিশকে সংবাদ দেয়। পরে সেখানে গিয়ে তাকে গ্রেপ্তার এবং যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে সোমবার (১৯ জুলাই) দুপুরে মানিকগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে প্রেরণ করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS