Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

স্টাফ রিপোর্টার রাজশাহী, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২১, ২২:৪০

রাজশাহী সিটিতে করোনা টিকার রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হতে যাচ্ছে

রাজশাহী সিটিতে করোনা টিকার রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হতে যাচ্ছে
রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হতে যাচ্ছে

নগরীর ৩০টি ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে নির্ধারিত স্থানে ফ্রি রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু করতে যাচ্ছে রাজশাহী সিটি করপোরেশন।

রোববার (১৮ জুলাই) দুপুরে নগর ভবনের সিটি হল সভা কক্ষে করোনা টিকার রেজিস্ট্রেশন ও ভ্যাক্সনিশেন কার্যক্রম বাস্তবায়নে কাউন্সিলরদের সাথে মতবিনিময়কালে রাসিক মেয়র একথা বলেন।

মেয়র বলনে, তৃণমূল জনগণের সবার মূল কেন্দ্র ওয়ার্ড কার্যালয়। এ কারণে ৩০টি ওয়ার্ডে প্রশিক্ষণ দিয়ে জনবল প্রস্তুত করা হচ্ছে। ৩৫ বছরের সকল নাগরিক তাদের জাতীয় পরিচয়পত্র সঙ্গে আনলে ফ্রি রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশন শেষে স্বাস্থ্য-কর্মীদের মাধ্যমে টিকা প্রদান করা হবে। আমরা মহানগরীর সকলকে ভ্যাক্সিনেশনের আওতায় আনতে চাই।

তিনি আরও বলেন, বাংলাদেশ সরকার বিভিন্ন দেশ থেকে টিকা সংগ্রহের চেষ্টা করছে। রেজিস্ট্রেশন কার্যক্রম এগিয়ে গেলেই টিকা প্রদান শুরু হবে।

রাজশাহী বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হাবিবুল আহসান তালুকদার আরটিভি নিউজকে বলনে, ইপিআই কার্যক্রমে রাজশাহী সিটি মডেল হিসেবে স্বীকৃত। মেয়র মহোদয়ের নেতৃত্বে রাজশাহীর সিটি করপোরেশনে করোনার টিকা কার্যক্রমও সফল হবে বলে আশা করছি।

মতবিনিময় সভায় সভাপতিত্বে করেণ রাসিকের স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্যরক্ষা স্থায়ী কমিটির সভাপতি ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. নুরুজ্জামান টুকু। এ সময় আরও উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ ও ১নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন মলি।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS