• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে তিন মানব পাচারকারী গ্রেপ্তার 

স্টাফ রিপোর্টার রাজশাহী, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২১, ১৮:৩৭
রাজশাহীতে তিন মানব পাচারকারী গ্রেপ্তার 
গ্রেপ্তারকৃত আসামিরা

রাজশাহী নগরীর মতিহার থানার খড়খড়ি এলাকায় ৩ মানব পাচারকারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার (১৭ জুলাই) দুপুর সাড়ে ১২টার ওই এলাকা থেকে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন, বগুড়ার গাবতলী উপজেলার নিশুপাড়ার আবু তাহের ওরফে বাদশা বিন তাহের (৩০), সোন্ধাবাড়ির জিয়াউর রহমান (৩৫) এবং ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার খাল্লা এলাকার বিল্লাল হোসেন পলাশ (৩৬)। এদের মধ্যে বিল্লাল হোসেন পলাশ জেনারেল ম্যানেজার এবং আবু তাহের নিজেকে বিডি ফিড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পরিচয় দেন।

র‌্যাবের ভাষ্য, গ্রেপ্তারকৃতরা আন্তঃদেশীয় প্রতারক চক্রের সক্রিয় সদস্য। লোকজনকে ব্যবসা, চাকরি ও বিদেশে চাকরি দেয়ার প্রলোভন দিয়ে প্রতারিত করেছেন। অভিযানে ল্যাপটপ-পেনড্রাইভ ছাড়াও জাল সিল, বিডি ফিড প্রোডাক্ট ক্যাটালগ এবং ফাকা চেক উদ্ধার করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) র‌্যাব জানায়, সংঘবদ্ধ চক্রটি বিভিন্ন কোম্পানির নামে ভুয়া অফিস ও জাল কাগজপত্র তৈরি করে দেশের বিভিন্ন অঞ্চলে বেকার যুবকদের দেশে-বিদেশে চাকরি দেওয়ার নামে প্রতারণা করে আসছিল। চক্রটি ভুয়া অফিস ও ফ্যাক্টরি দেখিয়ে চাকরি দেয়ার নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল। গ্রেপ্তারকৃতরা নিজেদের বিডি ডিজিটাল ফুড, বিডি ফিড কোম্পানির মালিক ও পদস্থ কর্মকর্তা হিসেবে পরিচয় দেন। কিন্তু এই সংক্রান্ত বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
চাঁদপুর জেলা জামায়াতের সেক্রেটারি গ্রেপ্তার 
X
Fresh