Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ জুলাই ২০২১, ১৭:৪৫
আপডেট : ১৮ জুলাই ২০২১, ১৮:৪১

রংপুর সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জনের পরিচয় পাওয়া গেছে

রংপুর সড়ক দুর্ঘটনায় নিহত ৫ জনের পরিচয় মিলল
ফাইল ছবি

রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদি পুকুরে রংপুর-ঢকা মহাসড়কে দুই বাসের সংঘর্ষের ঘটনায় নিহত ৫ জনের পরিচয় মিলেছে। এদের মধ্যে একজন অবসরপ্রাপ্ত শিক্ষক, একজন শিক্ষার্থী, একজন কৃষক, একজন বাসচালক ও এক শিশু রয়েছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা সেলফি পরিবহনের সঙ্গে রংপুর থেকে ঢাকাগামী জোয়ানা পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। আহতদের উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

বড়দরগাহ হাইওয়ে থানার ওসি মো. ইয়ামিন-উদ-দৌলা জানান, নিহত ৫ জনের মধ্যে হাজী আব্দুল মতিন একজন অবসরপ্রাপ্ত শিক্ষক। তিনি রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা এলাকার আব্দুল হামিদ মুন্সির ছেলে।

এছাড়া বাকিরা হলেন, গাইবান্ধার সুন্দরগঞ্জের জমির উদ্দিনের ছেলে কৃষক ফরিদ, একই জেলার সাদুল্যাপুরের ইসুবপুর গ্রামের বাবু মিয়ার মেয়ে বাবলী আক্তার, নীলফামারীর সৈয়দপুরের কাজীপাড়ার আফাজ উদ্দিনের ছেলে আহসান হাবীব ও ঢাকার সাভার ধামরাই চৌতাল এলাকার মৃত আব্দুল হকের ছেলে সেলফি পরিবহনের বাসচালক আব্দুল খলিল। তাদের মধ্যে নিহত শিশু বাবলী আক্তারের মা সেতারা বেগম আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক রেজাউল ইসলাম বলেন, ‘দুর্ঘটনায় আহতের চিকিৎসা দেওয়া হচ্ছে।’

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS