• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৭
ছবি : সংগৃহীত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে মহাসড়কের পটিয়া অংশে এ হতাহতের ঘটনা ঘটে।

পটিয়া হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের খরনা চেয়ারম্যান ঘাটা এলাকায় কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী মারসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও চকরিয়াগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ২ অটোরিকশার যাত্রী ঘটনাস্থলে নিহত হন এবং ৪ জন গুরুতর আহত হন।

নিহতরা হলেন, চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের ইউনুচ মার্কেট এলাকার আবু তৈয়বের ছেলে আবু বক্কর তাসিব (১৮) ও কক্সবাজার জেলার রামু থানার আহমদ হোসেনের ছেলে নুরুল আলিম (২৭)।

আহতরা হলেন- চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নের রাকিব হোসেন (২০), মোহাম্মদ জাবেদ (১৯), মোহাম্মদ সিহাব (২২), চকরিয়ার সিএনজি অটোরিকশা চালক লিটন (৩৫)।

স্থানীয়রা বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশার যাত্রীদের উদ্ধার করে চন্দনাইশের বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা আবু বক্কর তাসিব ও নুরুল আলিমকে মৃত ঘোষণা করেন। আহত চারজনকে হাসপাতালেই চিকিৎসা দেওয়া হয়।

অপরদিকে একইদিন বিকেল সাড়ে পাঁচটার দিকে পটিয়ার মনসা বাদামতল থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী একটি মিনিবাস বিপরীত দিক থেকে আসা আরেকটি বাসকে সাইড দিতে গিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এসময় বাসটির হেলপার রফিক (২৩) লাফ দিলে বাসের নিচে চাপা পড়ে প্রাণ হারান। নিহতের বাড়ি পটিয়ার কোলাগাঁও ইউনিয়নের চাপড়া গ্রামে।

পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম তৌফিক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস পুকুরে, আহত ২৫
যে কারণে চট্টগ্রামের বিমান ঢাকায় অবতরণ
চট্টগ্রামের আলোচিত ২ ওসিকে প্রত্যাহার
চট্টগ্রামে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে যুবকের মৃত্যু
X
Fresh