• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সেই পৌর মেয়রের বাসায় অভিযান, কোটি টাকা ও মা'দক-অ'স্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার, রাজশাহী

  ০৭ জুলাই ২০২১, ১২:১২
সেই পৌর মেয়রের বাসা থেকে কোটি টাকা ও মাদক-অস্ত্র উদ্ধার
মেয়র মুক্তার আলী

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাসায় অস্ত্র, নগদ টাকা ও মাদক পাওয়া গেছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছেন মেয়র মুক্তার আলী। তবে এ সময় স্ত্রী জেসমিন বেগমসহ মেয়রের দুই ভাতিজাকে আটক করেছে পুলিশ।

বুধবার (৭ জুলাই) বেলা ১১টার দিকে জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (০৬ জুলাই) রাত ৯টার দিকে পৌর এলাকার বাসায় অভিযান চালায় বাঘা থানা পুলিশ।


আরও পড়ুন... প্রেমিকাকে দেখে বিয়ের আসর থেকে দৌড়ে পালালেন জামাই

ইফতেখায়ের আলম বলেন, গত মঙ্গলবার রাতে পৌর মেয়রের নেতৃত্বে তার লোকজন আড়ানী বাজারের পল্লী চিকিৎসক ও স্থানীয় আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন ওরফে মজনুর বাড়িতে হামলা চালায়। পূর্ব শত্রুতার জেরে ওই হামলায় মজনু ছাড়াও তার স্ত্রী ও শিশু সন্তান আহত হন। এই ঘটনায় রাতেই থানায় অভিযোগ দেন হামলার শিকার মজনু। এর পরে মেয়রের বাসায় অভিযান চালায় থানা পুলিশ।

তিনি আরও বলেন, মেয়র মুক্তার আলীকে বাসায় পাওয়া যায়নি। তবে বাসায় নগদ ৯৪ লাখ ৮৮ হাজার টাকা, গুলিসহ ৪টি পিস্তল, ইয়াবা, হেরোইন, মদ ও গাঁজা উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার (৭ জুলাই) বেলা সোয়া ১২টার দিকে নিজ দপ্তরে সংবাদ সম্মেলন করে জেলা পুলিশ সুপার অভিযানের আদ্যপান্ত জানাবেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩
হিলিতে কোটি টাকার কোকেন উদ্ধার
১৯ দিনে প্রবাসী আয় ১৪ হাজার কোটি টাকা
সড়ক দুর্ঘটনায় বছরে ক্ষতি ২৫ হাজার কোটি টাকার বেশি : বিআরটিএ
X
Fresh