Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ১১:৩৭
আপডেট : ১৭ জুন ২০২১, ১৪:০৭

চট্টগ্রামে শীর্ষ স'ন্ত্রাসী গু'লিবিদ্ধ অবস্থায় গ্রে'প্তার 

চট্টগ্রামে শীর্ষ সন্ত্রাসী গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার 
ফাইল ছবি

চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় পুলিশের সঙ্গে গোলাগুলির পর তালিকাভুক্ত সন্ত্রাসী ১৮ মামলার আসামি মো. সাইফুল ইসলাম ওরফে বার্মা সাইফুলকে (৩২) গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় ৩ পুলিশ সদস্যও আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ জুন) বায়েজিদ লিংক রোডের এশিয়া ওমেন ইউনিভার্সিটির গেটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, বুধবার (১৬ জুন) দিবাগত রাতে বায়েজিদ বোস্তামী থানার লিংক রোডের এশিয়া ওমেন ইউনিভার্সিটির গেটের দক্ষিণ পশ্চিম দিকে পুলিশ অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে। পরে রাত ২টার দিকে চেকপোস্টের সামনে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। সাইফুলের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘটনার বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানিয়েছেন ওসি।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, বুধবার (১৬ জুন) দিবাগত রাতে বায়েজিদ বোস্তামী থানার লিংক রোডের এশিয়া ওমেন ইউনিভার্সিটির গেটের দক্ষিণ পশ্চিম দিকে পুলিশ অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে। পরে রাত ২টার দিকে চেকপোস্টের সামনে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় সাইফুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS