Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগে তিনজন গ্রেপ্তার

ফাইল ছবি

নড়াইলের লোহাগড়ায় ১৪ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের অভিযোগে মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় লোহাগড়া থানায় মামলা করেন কিশোরীর বাবা। লাহুড়িয়া ইউনিয়নের কামার গ্রামের কিশোরী সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনার সাথে জড়িত সন্দেহে লোহাগড়া থানা পুলিশ ইতোমধ্যে তিনজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন শালনগর ইউনিয়নের কাশিপুর গ্রামের অন্তর শেখ (২১) ও রঘুনাথপুর গ্রামের তুষার শেখ (২০) এবং নোয়াগ্রাম ইউনিয়নের মাধবহাটি গ্রামের লিকু ফকির(২৪)। মামলার অন্য আসামিরা হলেন লাহুড়িয়া ইউনিয়নের কামারগ্রামের জামিরুল শেখ (১৯) এবং সরুশুনা গ্রামের মিশাম শেখ ও আশরাফুল শেখ।

পুলিশ জানায়, অন্তর শেখের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল কিশোরীর। গত ৫ জুন রাত আটটার দিকে অন্তর শেখ মেয়েটিকে ফোন করে ডেকে নেন। তারা তুষারের ইজিবাইকে করে ভদ্রডাঙ্গাবাতাসি গ্রামের জোড়া ব্রিজের পাশে যান। সেখানে রাস্তার পাশের জঙ্গলে রাত সাড়ে নয়টারটার দিকে অন্তর, লিকু ও জামিরুল পালাক্রমে মেয়েটিকে ধর্ষণ করেন। পরে তারা রাত সাড়ে ১১টার দিকে সরুশুনা গ্রামে অন্তরের এক আত্মীয়র বাড়িতে মেয়েটিকে রেখে আসেন। ঘটনার পর সরুশুনা গ্রামের মিশাম শেখ ও আশরাফুল শেখ থানায় মামলা না করতে এবং বিষয়টি মীমাংসার জন্য চাপ দেন। লোহাগড়া থানার পরিদর্শক হরিদাস রায় বলেন, গ্রেপ্তার হওয়া আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এমএন/ এমকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS