• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, কিশোর গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ এপ্রিল ২০২৪, ১৭:৩১
৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, কিশোর গ্রেপ্তার
ছবি : আরটিভি

ঝালকাঠিতে তিন বছরের এক শিশুকে ধষর্ণের অভিযোগ উঠেছে সাজ্জাদ হোসেন (১৭) নামের এক কিশোরের বিরুদ্ধে। রোববার (৩১ মার্চ) রাত ৮টার দিকে শহরের ব্র্যাকমোড় এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ঘটনার চার ঘণ্টার মাথায় অভিযুক্ত কিশোর সাজ্জাদ হোসেনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া সাজ্জাদ সদর উপজেলার কীর্ত্তিপাশা এলাকার শাহাদাত হোসেনের ছেলে।

ধর্ষণের শিকার শিশুর মা জানান, স্বামীর সঙ্গে তার বিরোধ থাকার কারণে মেয়েকে নিয়ে ঝালকাঠি শহরের ব্র্যাক মোড় এলাকায় বাবার বাড়িতে থাকেন। সাজ্জাদ তার মেজো ভাইয়ের শ্যালক হয়। মাঝে মধ্যে সে ব্র্যাক মোড়ের বাসায় আসা যাওয়া করতো। গতরাতে তিনি নামাজ পড়ছিলেন, এ সুযোগে মেয়েকে একা পেয়ে পাশের একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে সাজ্জাদ। মেয়ের খালা বিষয়টি টের পেলে মোবাইল ফোন রেখে পালিয়ে যায় সাজ্জাদ। পরে মেয়ে অসুস্থ হয়ে পড়লে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, শিশু ধর্ষণের ঘটনা জানার পরে অভিযান চালিয়ে অভিযুক্ত সাজ্জাদ নামে এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। মেয়েটি সদর হাসপাতালে ভর্তি আছে, তাকে সেখানেই স্বাস্থ্য পরীক্ষা করা হবে। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে ধর্ষণের পর হত্যা করে লাশ গুম, যুবকের মৃত্যুদণ্ড
টঙ্গীতে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ
নারায়ণগঞ্জে ২ শিশুকে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার  
দুই শিশুকে ধর্ষণ মামলায় আসামির যাবজ্জীবন
X
Fresh