Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

গভীর রাতে নারীকে ধ’র্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে কা’মড়িয়ে জখম

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর নারীকে ধর্ষণচেষ্টা ব্যর্থ হয়ে কামড়িয়ে জখম
ফাইল ছবি

টাঙ্গাইলের সখীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীকে (৪১) বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে শরীরের নানা স্থানে কামড়িয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১০ জুন) দিবাগত রাত ১টায় উপজেলার হাতীবান্ধা ইউনিয়নের বাজাইল বড়চালা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে প্রথমে সখীপুর উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

জানা যায়, স্থানীয় দিনা চন্দ্র, মন্টু কুমার ও সবদুল নামের ৩ ব্যক্তি মদ্যপ অবস্থায় বৃহস্পতিবার (১০ জুন) রাতে ওই নারীর বাড়িতে যান। পরে তারা ওই নারীকে ডেকে ঘরের বাইরে আনেন। এরপর জোর করে বাড়ির পাশের বনে নিয়ে তার ওপর ধর্ষণের চেষ্টা চালান। পরে ওই বখাটেরা ধর্ষণে ব্যর্থ হয়ে ওই নারীর মুখমণ্ডলসহ শরীরের নানা স্থানে কামড় দিয়ে জখম করে ফেলে যান।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের উপসহকারী কমিউনিটি চিকিৎসক ফরিদ হোসেন বলেন, ওই নারীর মুখমণ্ডলে কামড়ের দাগ রয়েছে। ধর্ষণের ঘটনা শোনার পর ওই নারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, বিষয়টি শুনে ওই গ্রামে পুলিশ পাঠানো হয়েছিল। ঘটনার সত্যতা পাওয়া গেছে। এখন পর্যন্ত থানায় এ বিষয়ে কেউ অভিযোগ করেননি। ভুক্তভোগী সুস্থ হলে মামলা করবেন বলে জানা গেছে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS