• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

ষাটোর্ধ্ব নারীকে গলাকেটে হত্যায় জড়িত আসামি গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ এপ্রিল ২০২৪, ১৬:৩২
ষাটোর্ধ্ব নারীকে গলাকেটে হত্যায় জড়িত আসামি গ্রেপ্তার
ছবি : আরটিভি

নরসিংদীতে ষাটোর্ধ্ব বয়সী এক নারীকে গলাকেটে হত্যার ঘটনায় অভিযুক্ত মঞ্জুরুল ইসলাম রিজুকে (২২) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

রোববার (৩১ মার্চ) নরসিংদী সদর উপজেলার চিনিশপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ওই নারীর কাছ থেকে লুণ্ঠন করা কানের দুল, নাকের ফুলসহ হত্যাকাণ্ডে ব্যবহৃত বঁটি উদ্ধার করা হয়।

সোমবার (১ এপ্রিল) দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় জেলা পুলিশ।

নরসিংদীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, পুত্রের সঙ্গে হাজতে পরিচয়ের সূত্রে গত ২৬ মার্চ বিকেলে পলাশ উপজেলার চরগরদী এলাকার ওই নারীর বাড়িতে যায় হত্যাকারী রিজু। একা পেয়ে ওই নারীর পরনে থাকা গয়না ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় চিৎকার করার চেষ্টা করলে ষাটোর্ধ্ব ওই নারীকে নির্মমভাবে গলাকেটে হত্যা করে পালিয়ে যায় রিজু। নিহতের পরিবারের পক্ষ থেকে দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে তদন্তে নামে গোয়েন্দা পুলিশ। পরবর্তী তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেপ্তার করা হয় অভিযুক্ত রিজুকে। রিজু সদর উপজেলার চিনিশপুর এলাকার মাইনউদ্দিন মিয়ার ছেলে। তিনি গত দেড় বছর আগে তার নিজ দাদিকে হত্যার পর জেলে ছিলেন।

এ সময় নারীর কাছ থেকে ছিনিয়ে নেয় স্বর্ণের দুল, নাকের ফুল এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়। সেই সঙ্গে হত্যাকাণ্ডে ব্যবহৃত বঁটিও উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩, উদ্ধার ১৬ লাখ
বিয়ে না দেওয়ায় মাকে গলা কেটে হত্যা করল ছেলে
নরসিংদীতে ইসতিসকার নামাজ আদায়
প্রেমিকার ১৯ দিন পর প্রেমিকের আত্মহত্যা
X
Fresh