Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮

অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় আটক ১৬

অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় আটক ১৬
অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় আটক ১৬

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার সময় ১৬ জনকে আটক করা হয়েছে। সোমবার (৭ জুন) সকালে সীমান্তের খোশালপুর ও মাটিলা এলাকা থেকে ৫৮ বিজিবির সদস্যরা তাদেরকে আটক করে।

ভারত থেকে বিনা পাসপোর্টে ১৬ জন নারী, পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে ঢুকে পড়েন।

মাটিলা সীমান্ত থেকে আটক হয়েছেন: নড়াইল জেলার কালিয়া উপজেলার জামরীল ডাংগা গ্রামের রাজ্জাক আলী খন্দকারের ছেলে সাজ্জাদ আলী খন্দকার (৪০), তার স্ত্রী সাজেদা খন্দকার (২৮), ছেলে রাহাত আলী খন্দকার (৭) ও মেয়ে ফাতেমা খাতুন (৩ বছর ৫ মাস)।

একই গ্রামের কুদ্দুস মোল্লাার ছেলে মুরাদ মোল্লা (৩৪), তার স্ত্রী ইসমত আরা (৩০), ছেলে মাকসুদুল ইসলাম (১৪) ও নূর মোহাম্মদ (১২)। একই উপজেলার বড়নাল গ্রামের ইদ্রিস মল্লিকের মেয়ে নিলুফা (৪৫)। বাহিরগ্রাম গ্রামের শরিফুল ফকিরের মেয়ে শিল্পী আক্তার (২২) এবং খুলনা জেলার দিঘলিয়া উপজেলার রাধামাধবপুর গ্রামের আকবর মোল্লার স্ত্রী নাজমা আক্তার (৪০) ও তার ছেলে রওশন খান (১৩)।

খোশালপুর সীমান্ত থেকে আটক হয়েছেন, বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার বরিশাল গ্রামের আব্দুর রউফ হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম (৪৫), তার স্ত্রী শিউলি আক্তার (৩৪) ও মেয়ে কুলছুম (১৫) এবং পিরোজপুর জেলার জিয়ানগর থানার দক্ষিণ ভবানিপুর গ্রামের আব্দুস সুবহান মাঝির ছেলে রাসেল মাঝি (২০)।

আটককৃতদের ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়েরের পর তাদেরকে মহেশপুর মহিলা কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এমআই

RTV Drama
RTVPLUS