Mir cement
logo
  • ঢাকা রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২১, ১৭:৫৬

বস্তায় ভরে জীবিত সুমনকে রেললাইনের পাশে ফেলে যায় দুর্বৃত্তরা  

বস্তায় ভরে জীবিত সুমনকে রেললাইনের পাশে ফেলে যায় দুর্বৃত্তরা  
ফাইল ছবি

বগুড়ার সান্তাহার পৌর শহরের লকু কলোনীর খেলার মাঠ এলাকায় রেল লাইনের পাশ থেকে বস্তাবন্দি অবস্থায় সিরাজুল ইসলাম সুমন (৩০) নামের এক যুবককে জীবিত উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৬ জুন) সকাল ৬টায় ওই এলাকার রেল লাইনের পাশ থেকে পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে। বস্তাবন্দি সিরাজুল ইসলাম সুমন (৩০) নীলফামারীর ঝোপাচুড়ি গ্রামের বাবুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, রোববার (৬ জুন) সকালে লকু কলোনীর খেলার মাঠ এলাকায় একটি বস্তা দেখতে পেয়ে ফাঁড়িতে সংবাদ দেন স্থানীয়রা। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তার ভেতরে ওই যুবকের প্লাস্টিকের দঁড়ি দিয়ে হাত-পা ও মুখের মধ্যে কাপর গুঁজিয়ে কসটেপ দিয়ে মুখ বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে। এর পরে চিকিৎসার জন্য তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে সান্তাহার পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, সিরাজুল কয়েকবছর পূর্বে নওগাঁর কির্ত্তিপুরের শালুকা গ্রামে বিয়ে করেছিলেন। স্ত্রী রিনা বেগমের সঙ্গে বনিবনা না হওয়ায় গত ৫ থেকে ৬ মাস আগে তাদের বিচ্ছেদ হয়। এরপর রিনা বেগম অন্যত্র বিয়ে করলেও পরবর্তী সময়ে তিনি সুমনের সঙ্গে যোগাযোগ রাখতেন।

তিনি আরও জানান, গত ২৮ মে সুমন বাড়ি থেকে বেরিয়ে আসেন। তারপর থেকে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করছিলেন। এক পর্যায়ে রোববার (৬ জুন) সকালে লকু কলোনীর খেলার মাঠ এলাকায় স্থানীয়রা তাকে বস্তাবন্দি দেখে পুলিশে সংবাদ দেয়। বর্তমানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

জিএম

RTV Drama
RTVPLUS