Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

কুমিল্লা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ জুন ২০২১, ০৯:৪৪
আপডেট : ০১ জুন ২০২১, ০৯:৪৮

বউ বাড়িতে না থাকায় নিজ মেয়েকে ধ’র্ষণ করলো বাবা 

বউ বাড়িতে না থাকায় নিজ মেয়েকে ধর্ষণ করলো বাবা 
ফাইল ছবি

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় জুসের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে।

রোববার (৩০ মে) এ ঘটনা জানাজানি হলে এলাকাবাসী বাবাকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। পরে ভুক্তভোগীর মা স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজার সূত্র থেকে জানা যায়, ভুক্তভোগী স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। গত ৭ এপ্রিল বাবা আমের জুসের সঙ্গে চেতনানাশক মিশিয়ে অচেতন করে মেয়েকে ধর্ষণ করে। এ ছাড়া বিভিন্ন সময় ভয় দেখিয়ে মেয়েকে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি ভুক্তভোগী তার ছোট বোনকে জানালে সে মাকে জানায়।

ভুক্তভোগী ছাত্রীর মা জানান, আমি মাটি কাটার কাজ করি। প্রতিদিনের মতো সকালে মাটি কাটতে চলে যাই। ঘটনার প্রথম দিন আমার ভণ্ড স্বামী রিকশা চালিয়ে চৌদ্দগ্রাম বাজার থেকে আমের জুস কিনে নিয়ে আসে। তার সঙ্গে চেতনানাশক দ্রব্য খাইয়ে মেয়েকে একাধিকবার ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা প্রকাশ করলে খুন করা হবে বলে আবারও ধর্ষণ করে। আমি এর কঠিন বিচার চাই।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করে জেলহাজতে এবং ভুক্তভোগীর মেডিকেল সম্পন্ন করতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি মেয়েকে ধর্ষণের কথা শিকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS