• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

মোবাইল চুরির অপবাদে শিশু ও কিশোরকে বেঁধে নির্যাতন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ মে ২০২১, ০৯:২৬
মোবাইল চুরির অপবাদে শিশু ও কিশোরকে বেঁধে নির্যাতন
নির্যাতনের শিকার শিশু

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় মোবাইল ফোন চুরির অভিযোগে এক শিশু ও কিশোরকে দড়ি দিয়ে বেঁধে নির্যাতনের সংবাদ পাওয়া গেছে। এরই মধ্যে শিশু নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

শনিবার (১৫ মে) রাত ও রোববার (১৬ মে) সকালে ওই দুই জন নির্যাতনের শিকার হয়।

নির্যাতনের শিকার মো. ইয়াকুব (১২) সিংগারবিল ইউনিয়নের পশ্চিম মেরাসানী গ্রামের মজনু ভূঁইয়ার ছেলে ও মোস্তাকিম (১৮) একই ইউনিয়নের খিরাতলা গ্রামের মাহফুজ মিয়ার ছেলে। ভিডিও ছড়িয়ে পড়লে পুলিশ জড়িতদের গ্রেপ্তারে মাঠে নামে।

নির্যাতিত শিশুটির খালা ফরিদা ইয়াসমিন জানান, বাবা না থাকায় ইয়াকুব বিজয়নগর উপজেলার পশ্চিম মেরাসানী গ্রামে তার নানির বাড়িতে থাকেন। শনিবার (১৫ মে) সন্ধ্যায় বাড়ি থেকে তাদের অজান্তে ডেকে নিয়ে স্থানীয় চৌকিদার বাবু, রুবেল, মান্না নামে কয়েকজন রাতভর ইয়াকুবকে আটকে নির্যাতন করে। পরে সকালে এলাকাবাসীর মাধ্যমে পরিবারের সদস্যরা সংবাদ পেয়ে সেখানে যান ইয়াকুবের মামা জাকির। এ সময় মোস্তাকিম নামে অপর কিশোরকে পেটানো হয় বলে জানতে পারেন। পরে ইয়াকুবকে উদ্ধার করে পাশের আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে বিজয়নগর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, অপরাধীদের গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ। নির্যাতিত পরিবারের পক্ষ থেকে শিশুটির নানি আরুজা বেগম বাদী হয়ে থানায় মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রিকশাচালকের পায়ে শেকল, কুকুরের সঙ্গে বেঁধে নির্যাতন!
কুকুরের সঙ্গে শেকলে বেঁধে রিকশাচালককে নির্যাতন 
বাবা-মাকে নির্যাতন, চিকিৎসক ছেলের বিরুদ্ধে ইউএনওর কাছে মায়ের অভিযোগ
অভিশপ্ত দ্বীপ, যেখানে মুসলিমদের জীবন্ত কবর দেওয়া হতো
X
Fresh