Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ মে ২০২১, ১৭:০৯
আপডেট : ১৫ মে ২০২১, ১৭:১৩

পুলিশ পরিচয়ে সরকারি প্রকল্পে ডাকাত দলের হামলা

পুলিশ পরিচয়ে সরকারি প্রকল্পে ডাকাত দলের হামলা
পুলিশ পরিচয়ে সরকারি প্রকল্পে ডাকাত দলের হামলা

গাজীপুরের কালিয়াকৈরের সুত্রাপুর এলাকায় সাসেক সড়ক উন্নয়ন প্রকল্প-২ এর ঠিকাদার প্রতিষ্ঠান আব্দুল মোনায়েম লিমিটেড এর বেইজ ক্যাম্পে পুলিশ পরিচয়ে ডাকাত দল নিরাপত্তাকর্মীদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট করে নেয়।

শুক্রবার (১৪ মে) গভীর রাতে সাসেক সড়ক উন্নয়ন প্রকল্পে এ ঘটনা ঘটে। এ সময় বাধা দিতে গেলে ছুরিকাঘাতে ৫ নিরাপত্তা কর্মী আহত হন। পরে নিরাপত্তাকর্মীরা দুই ডাকাতকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ ও নিরাপত্তাকর্মীরা জানিয়েছেন, শুক্রবার (১৪ মে) সাড়ে ৭টার দিকে ২০ থেকে ২৫ জনের একদল ডাকাত পুলিশ পরিচয়ে ক্যাম্পের ভেতরে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে জিজ্ঞাসাবাদের অজুহাত দেখিয়ে একটি কক্ষে নিরাপত্তাকর্মীদের আটক করে রাখা হয়। এ সময় ক্যাম্পে থাকা বৈদ্যুতিক মটার , ট্রান্সফরমার, গাড়ির ব্যাটারিসহ বিপুল পরিমাণ মালামাল একটি ট্রাক ভর্তি করে লুট করে পালিয়ে যায়।

এদিকে বাকীরা পালিয়ে গেলেও নিরাপত্তাকর্মীরা রাজিব হোসেন (২৫) ও রাজু আহমেদ, বাতেন (২৮) নামে দুই জনকে আটক করে গণপিটুনি দেয়। এ সময় ডাকাতদের ধস্তাধস্তি ও ছুরিকাঘাতে সাব্বির আহমেদ, আবুল কাশেম, হাবিবুল্লাহ, বিজয় চন্দ্র রায়সহ ৫ নিরাপত্তাকর্মী আহত হয়। পরে আটক দুই ডাকাত সদস্যকে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়াকৈর থানার অপারেশন ওসি পারভেজ আহমেদ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই ডাকাতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখনো কোন মামলা হয়নি। মামলা হলে বাকীদের আসামিদের গ্রেপ্তার করা হবে।

জিএম

RTV Drama
RTVPLUS