Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮

মুন্সিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মে ২০২১, ০৯:০৫
আপডেট : ১৩ মে ২০২১, ১২:৫৩

শিমুলিয়া ঘাটে শেষদিনেও মানুষের উপচে পড়া ভিড় 

শিমুলিয়া ঘাটে শেষদিনেও মানুষের উপচে পড়া ভিড় 
শিমুলিয়া ঘাটে শেষদিনেও মানুষের উপচে পড়া ভিড় 

মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে ঈদকে কেন্দ্র করে দক্ষিণ বঙ্গের ২১ জেলার মানুষের জনস্রোতের চাপ রয়েছে। বৃহস্পতিবার (১৩ মে) শেষদিনেও সকাল থেকে হাজার হাজার যাত্রী ঘাটে এসে ভিড় করছেন। এদিকে পরিবহন পারাপারের ঘোষণায় বেড়েছে ব্যক্তিগত গাড়ির সংখ্যা।

জানা গেছে, শিমুলিয়া ঘাটের প্রবেশমুখের বিভিন্ন পয়েন্টে চেকপোস্টের পাশাপাশি আজ বৃহস্পতিবার ঘাটে শৃঙ্খলা রক্ষায় বাড়ানো হয়েছে অতিরিক্ত পুলিশ। আর যাত্রী আর যানবাহন পারাপারে শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে বর্তমানে ১৬টি ফেরি সচল রয়েছে বলে জানিয়েছে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

ফেরি ঘাটে সকালে গিয়ে দেখা যায়, ফেরি ঘাটে প্রবেশের সবগুলো পথেই মানুষের। দীর্ঘ কিলোমিটার হেঁটে হেঁটেই ঘাটে উপস্থিত হচ্ছেন যাত্রীরা। তবে গত কয়েকদিনের চেয়ে ঘাটে আইনশৃঙ্খলা বাহিনীর সংখ্যা বাড়ানো হয়েছে। প্রতিটি ফেরিতেই যাত্রী-যানবাহনকে নিয়মতান্ত্রিকভাবে উঠানো হচ্ছে। এতে আগের চেয়ে পন্টুনে জটলা ও ভোগান্তি কমে এসেছে।

এ বিষয়ে মাওয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ হিলাল আহমেদ জানান, ঘাট এলাকায় বর্তমানে দুই শতাধিক ব্যক্তিগত ছোট-গাড়ি ও ১৫০টি ট্রাক পারাপারের অপেক্ষায় রয়েছে। যাত্রী চলাচল ও ঘাট পরিস্থিতি নিয়ন্ত্রণে শতাধিক পুলিশ সদস্য মোতায়েন রয়েছেন।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS