Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ১৪:৫৪
আপডেট : ১০ মে ২০২১, ১৫:১৫

চুরি যাওয়া নবজাতক ২ হাজার টাকায় বিক্রি 

চুরি যাওয়া নবজাতক ২ হাজার টাকায় বিক্রি 
চুরি যাওয়া নবজাতক ২ হাজার টাকায় বিক্রি 

মাত্র দুই হাজার টাকার বিনিময়ে বিক্রি হয় নরসিংদী সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া দুই দিনের নবজাতক।

সোমবার (১০ মে) দুপুরে নরসিংদী মডেল থানায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ রাসেল শেখ।

জেলা পুলিশের প্রেস বিজ্ঞপ্তি অনুসারে, রোববার (৯ মে) সকালে সদর হাসপাতালের দোতলায় নানির কোল থেকে ২ দিন বয়সী নবজাতক চুরি হয়। চুরির পরই হাসপাতালের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে কাজ শুরু করে পুলিশ। এরই মধ্যে পুলিশের কাছে সংবাদ আসে এক অটোরিকশাচালক নরসিংদী সদর হাসপাতালের গেটের সামনে থেকে এক অজ্ঞাত নারীকে ব্রাহ্মন্দি এলাকায় নামিয়ে দিয়ে আসেন।

তারপর অটোরিকশা চালককে নিয়ে রাত ১টার দিকে ওই নারীর বাড়িতে অভিযান চালায় পুলিশ। সেখানে শিশুটিকে পায় লিপিকা নামে ৯ মাসের অন্তঃসত্ত্বা এক নারীর কাছে।

ওই নারীর ভাষ্যমতে, তার আগে আরও দুই মেয়ে রয়েছে। গর্ভের সন্তানটিও মেয়ে। সমাজের মানুষের লজ্জার ভয়ে কয়েকদিন আগে অজ্ঞাত ওই নারীর সঙ্গে একটি পুত্রসন্তানের বিষয়ে আলোচনা করে। পরে ওই নারী তাকে একটি পুত্র সন্তান এনে দেয়ার বিষয়ে আশ্বাস দেন। সর্বশেষ রোববার (৯ মে) দুপুরে তার বাসায় সদর হাসপাতালের চুরি হওয়া ওই শিশু নিয়ে হাজির হন অজ্ঞাত নারী। পরে ২ হাজার টাকা বখশিশের বিনিময়ে শিশুটি লিপিকার হাতে তুলে দেন তিনি। তারপর বাসা থেকে চলে যায় অজ্ঞাত নারী।

এ বিষয়ে নরসিংদী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ রাসেল শেখ বলেন, এই উদ্ধার কাজ অবশ্যই চ্যালেঞ্জিং ছিল। যার কাছ থেকে শিশুটি পাওয়া গেছে তিনি অন্তঃসত্ত্বা এবং যিনি চুরি করেছেন তাকে আমরা এখন পর্যন্ত খুঁজে পাইনি। অপরাধ ও মানবিক এই দুই দিক বিবেচনায় এখন পর্যন্ত নারীকে গ্রেপ্তার করিনি। পুলিশ কাজ করছে, এটার সঙ্গে আরও কোনো চক্রের যোগসাজশ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS