Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ এপ্রিল ২০২১, ২০:৪৭
আপডেট : ২৬ এপ্রিল ২০২১, ২০:৫৮

অপহরণের ছয় ঘন্টার পর শিশুকে উদ্ধার করলো পুলিশ 

অপহরণের ছয় ঘন্টার পর শিশুকে উদ্ধার করলো পুলিশ 
রোকন আহমদ (২৮) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ

সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে সোমবার (২৬ এপ্রিল) দুপুরে ফিল্মি কায়দায় হালিমা নুসরাত উর্মিলা (০৬) নামের এক শিশুসহ একটি নোহা গাড়ি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একই উপজেলার কালারুকা ইউনিয়নের গৌরিপুর গ্রামের রোকন আহমদ (২৮) নামের এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। সে ওই গ্রামের কুটি মিয়ার ছেলে। অপহৃত উর্মিলা উপজেলার সুহিতপুর গ্রামের মিজানুর রহমানের মেয়ে।

ছিনতাইয়ের পর ছয় ঘন্টার অভিযান শেষে সিলেটের গোটাটিকর এলাকার একটি বাসা থেকে মেয়ে এবং গাড়িসহ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

শিশুর বাবা মিজানুর বলেন, প্রয়োজনীয় কিছু জিনিস কিনতে সোমবার ( ২৬ এপ্রিল) দুপুরে স্ত্রী ও শিশু কন্যাকে নিয়ে নিজেই গাড়ি চালিয়ে গোবিন্দগঞ্জ বাজারে যান। মেয়ে ঘুমিয়ে পড়ায় তাকে গাড়িতে রেখেই পাশের একটি মিষ্টির দোকানে যান স্বামী-স্ত্রী। ফিরে এসে দেখেন গাড়িটি নেই। মেয়েকেও কোথাও খুঁজে পাওয়া যায়নি। পরে পুলিশ থাকে উদ্ধার করে।

সংবাদ সম্মেলনে সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, ছাতক থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও সিলেট এসএমপি পুলিশের যৌথ অভিযানে ছিনতাইকারীসহ মেয়েটি উদ্ধার করা সম্ভব হয়েছে। ছিনতাইকারীর বিরুদ্ধে ছাতক থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আইনানুগভাবে থাকে শাস্তির আওতায় আনা হবে।

এমআই

RTV Drama
RTVPLUS