• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে একটি ভবনে বিস্ফোরণ, দগ্ধ ১১

আরটিভি নিউজ

  ২৩ এপ্রিল ২০২১, ০৮:৫৫
নারায়ণগঞ্জে একটি ভবনে বিস্ফোরণ, দগ্ধ ১১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লার তল্লার জামাই বাজার এলাকার একটি ভবনে বিস্ফোরণে শিশুসহ ১১ জন দগ্ধ হয়েছেন। শুক্রবার (২৩ এপ্রিল) ভোর ৬টার দিকে এই বিস্ফোরণ হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরিফী এই তথ্য নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, ওই বাড়ির তৃতীয় তলায় বেশ কয়েকটি পরিবার বসবাস করেন। রাতে একটি পরিবারের লোকজন চুলার সুইচ বন্ধ না করেই ঘুমিয়ে পড়েন। এতে চুলা থেকে গ্যাস বের হয়ে রান্নাঘরসহ অন্যান্য ঘরে ছড়িয়ে জমাট বেঁধে থাকে। ভোরে রান্নার জন্য চূলায় আগুন জ্বালালে গ্যাসের পাইপ লাইনের বিস্ফোরণ ঘটে।

তিনি জানান, ভবনের তৃতীয় তলায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। দগ্ধ পাঁচজনকে রাজধানীতে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। অন্যদের নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের চিকিৎসক সামন্ত লাল সাংবাদিকদের জানিয়েছেন, আহত কারো অবস্থা আশঙ্কামুক্ত নয়।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স নারায়ণগঞ্জ অফিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, সকাল পৌনে ৬টার দিকে গ্যাসের চুলার লিকেজে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণ ঘটে।

বিস্ফোরণে তিন তলা ভবনের তৃতীয় তলার ফ্ল্যাট বিধ্বস্ত হয়ে গেছে। দরজা-জানালা ভেঙে গেছে। ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ধারণা করছেন, দরজা-জানালা বন্ধ থাকায় লিকেজ থেকে গ্যাস জমেছিল।

এমআই/এম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তন্বীর প্রেমের টানে নারায়ণগঞ্জ থেকে মোংলায় সুবর্ণা
জিয়াউর রহমানের ম্যুরাল ভাঙায় ফখরুলের প্রতিবাদ
নারায়ণগঞ্জে ২ শিশুকে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার  
নারায়ণগঞ্জে শিশু জয়ন্ত হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড
X
Fresh