• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

নুরের বিরুদ্ধে এবার কক্সবাজারে ডিজিটাল আইনে মামলা

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ এপ্রিল ২০২১, ১০:৩৯
This time a case was filed against Noor under digital law in Cox's Bazar
নুরের বিরুদ্ধে এবার কক্সবাজারে ডিজিটাল আইনে মামলা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্মীয় মূল্যবোধে আঘাত হেনে বক্তব্য দেয়ার অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে এবার কক্সবাজারে মামলা হয়েছে। ‘কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারেন না’ এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে এ মালাটি দায়ের করা হয়।

বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যায় ডিজিটাল নিরাপত্তা আইনে কক্সবাজার সদর মডেল থানায় মামলাটি করেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মইন উদ্দীন। মামলা নং ৪০/২৫৯- ২১ এপ্রিল ২০২১।

বাদী মইন উদ্দীনের অভিযোগ, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর তার নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে বাংলাদেশের অসংখ্য ধর্মপ্রাণ নেতাকর্মীদের ধর্মীয় মূল্যবোধ বা অনুভূতিতে উসকানি প্রদান, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোসহ আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মানহানিকর ও আক্রমণাত্মক মন্তব্য করেছেন। এ কারণে তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আরও পড়ুনঃ তিন বউ রেখে দুই সন্তানের জননীকে নিয়ে পালালো বৃদ্ধ

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে নুরুল হক নুরের বিরুদ্ধে একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে নুর বলেন, ‘কোনো মুসলমান আওয়ামী লীগ করতে পারে না। যারা এই আওয়ামী লীগ করে তারা চাঁদাবাজ, ধান্ধাবাজ, মাদক ব্যবসায়ী, চিটার-বাটপার এ ধরনের মুসলমান। ‘আওয়ামী লীগের কেউ প্রকৃত মুসলমান না’ বলেও মন্তব্য করেন তিনি।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভিপি নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
X
Fresh