• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তিন বউ রেখে দুই সন্তানের জননীকে নিয়ে পালালো বৃদ্ধ 

রাজশাহী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ এপ্রিল ২০২১, ০৯:৪৬
He left three wives and fled with his mother of two children
তিন বউ রেখে দুই সন্তানের জননীকে নিয়ে পালালো বৃদ্ধ 

রাজশাহীতে তিন স্ত্রী ও ছেলে মেয়েদের রেখে দুই সন্তানের জননীকে নিয়ে পালিয়ে গেছেন এক বৃদ্ধ।

বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যায় মায়ের হদিস না পেয়ে সাংবাদিকদের বিষয়টি অবহিত করেন ওই নারীর ছেলে (২২)। এর আগে এ ঘটনায় ১১ এপ্রিল বিকেলে বাগমারা থানায় অপহরণের অভিযোগ দেন তিনি। মানসম্মানের কথা ভেবে বিষয়টি এতদিন চেপে রেখেছিলেন।

অভিযুক্ত আবদুর রাজ্জাক বাচ্চু (৬০) জেলার বাগমারা উপজেলার হামিরকুৎসা গ্রামের বাসিন্দা। উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের বাগিচাপাড়া জামে মসজিদের ইমাম ছিলেন তিনি। কিন্তু নারী কেলেঙ্কারির কারণে ইমামতি হারান। ইমামতি ছাড়াও এলাকায় কবিরাজি করতেন আবদুর রাজ্জাক বাচ্চু।

জানা গেছে, নিরুদ্দেশ হওয়া ওই নারীর স্বামী প্যারালাইসিস রোগী ছিলেন। কবিরাজি চিকিৎসা দিতে নিয়মিত ওই নারীর বাড়িতে যেতেন অভিযুক্ত বাচ্চু। তিনি ওই নারীকে নিয়মিত কুরআন শিক্ষাও দিতেন। কিছুদিন পর ওই নারীর ছেলেদের সন্দেহ হওয়ায় বাচ্চুকে বাসায় যেতে নিষেধ করা হয়। তারপরও ওই অভিযুক্ত বাচ্চু বাড়ির আশপাশে ঘোরাঘুরি করতেন। গত ১১ এপ্রিল ওই নারী বাবার বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এর পরে আর বাড়িতে ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর জানা যায় বাচ্চু তাকে নিয়ে নিরুদ্দেশ হয়েছেন।

এলাকাবাসী জানান, হামিরকুৎসা এলাকার নিজ বাড়িতে ২ ছেলে ও ২ মেয়েকে নিয়ে তার প্রথম স্ত্রী থাকেন। নাটোরের নলডাঙ্গা উপজেলার রামসার কাজীপুরে তার দ্বিতীয় স্ত্রী থাকেন। এই ঘরে ২ মেয়ে ও ১টি ছেলে রয়েছে বাচ্চুর। এছাড়া চট্টগ্রামে তাবলিগ জামাতে গিয়ে নারী কেলেঙ্কারিতে জড়িয়ে বিয়ে করতে হয় তাকে। সেই স্ত্রীর অবশ্য কোনো সন্তান নেই।

গোয়ালকান্দি বাগিচাপাড়া মসজিদের সাবেক সভাপতি মোফাজ্জল হোসেন বলেন, আমাদের মসজিদে ইমাম থাকাকালে বাচ্চু হুজুর অন্য নারীর সাথেও পরকীয়া প্রেমের সম্পর্কে লিপ্ত হন। এ নিয়ে এলাকায় অনেক সমালোচনা তৈরি হলে মসজিদ কর্তৃপক্ষ তাকে ইমামতি থেকে অব্যাহতি দেন।

ওই নারীর বড় ছেলে ভাষ্য মতে, অভিযুক্ত বাচ্চু তার মাকে পানি পড়া ও তাবিজ-কবজ করে বশ করেছেন। বাবার অসুস্থতার সুযোগ নিয়ে তার মাকে বাড়ি থেকে ভাগিয়ে নিয়ে গেছে। বাড়ি থেকে তার মা নগদ ২ লাখ ৪০ হাজার টাকা নিয়ে গেছেন।

এ বিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, এ ঘটনাটি আমার জানা নেই। এমন অভিযোগ কিংবা জিডি থানায় নথিভুক্ত হয়ে থাকলে অবশ্যই তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh