Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ১৫:৩০
আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ১৫:৪১

মামুনুল হককে গ্রেপ্তারে পুলিশের ওপর ককটেল হামলা, গ্রেপ্তার ৩ 

Cocktail attack on police in arrest of Mamunul Haque, 3 arrested
মামুনুল হককে গ্রেপ্তারে পুলিশের ওপর ককটেল হামলা, গ্রেপ্তার ৩ 

গাজীপুরে পুলিশের ওপর ককটেল নিক্ষেপের ঘটনায় হেফাজতের এক নেতাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার ডাইনকিনি গ্রামের সিরাজুল ইসলামের তিন ছেলে সভাপতি ইমদাদুল হক (৫০), মোহাম্মদ আলী(৪৮) ও আশরাফুল (৪০)।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আমির হেসেন জানান, গোপন সূত্রে পুলিশ সংবাদ পায় মামুনুল হককে গ্রেপ্তার প্রতিবাদে কিছু দুষ্কৃতকারী কালিয়াকৈর থানাধীন চন্দ্রা-কালামপুরগামী রোডে ধ্বংসাত্মক কার্যক্রম ও অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে। এমন সংবাদে জেলা পুলিশের একটি দল রোববার রাত সোয়া ১২টার দিকে কালিয়াকৈর থানার কালামপুর নামক স্থানে উপস্থিত হলে ৩৫ থেকে ৪০ জন অতর্কিতভাবে পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করে। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হন।

এ সময় আত্মরক্ষার্থে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। পরে দুষ্কৃতকারীরা পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে কালিয়াকৈর উপজেলা হেফাজতে ইসলামের আমীর, কালিয়াকৈর ওলামা পরিষদের সভাপতি এবং চন্দ্রা দারুল-উলুম মাহমুদ নগর মাদরাসার প্রিন্সিপাল মুফতী মাওলানা মো. এমদাদুল্লাহ ওরফে এমদাদুল হক (৫০), চন্দ্রা দারুম-উলুম মাহমুদ নগর মাদরাসার সহকারী শিক্ষক মো. আশরাফুল ইসলাম (৪০) ও মোহাম্মদ আলী (৪৮) নামে ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা সম্পর্কে তিন ভাই।

পুলিশ কর্মকর্তা আরও জানান, আহত ৩ পুলিশ সদস্যকে কালিয়াকৈর উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানার এসআই মোর্শেদ আলী মোল্লার অভিযোগের প্রেক্ষিতে কালিয়াকৈর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। থানার পরিদর্শক (অপারেশন) মো. পারভেজ আহম্মেদ সেলিম মামলাটি তদন্ত করছেন।

জিএম

RTV Drama
RTVPLUS