• ঢাকা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২৪, ১৯:২৫
ছবি : আরটিভি

নওগাঁ শহরের পুরাতন কাঠহাটি এলাকা থেকে জানালার গ্রিল কেটে চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার করেছে নওগাঁ সদর থানা পুলিশ। ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে থানা পুলিশের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এর আগে এদিন সকালে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার সরল শিকারপুর গ্রামের মৃত খোকা মণ্ডলের ছেলে শামীম হৃদয় (২৪), নিরব সাজেদুর (২৭) ও আরজি নওগাঁ মধ্যপাড়ার কালু বাবুর ছেলে সরল হোসেন (২০)।

পুলিশ জানায়, গত ১৫ এপ্রিল সন্ধ্যায় পুরাতন কাঠহাটি এলাকায় মাহবুবুর রহমানের বাড়িতে জানালার গ্রিল কেটে চোর ঘরে ঢুকে এক জোড়া স্বর্ণের ঝুমকা, একটি স্বর্ণের কণ্ঠমালা, এক জোড়া স্বর্ণের পাশা এবং এক জোড়া ব্রোঞ্জ ও স্বর্ণের সমন্বয়ে নকশা মুখবালা চুরি করে নিয়ে যায়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ১ লাখ ৮৫ হাজার টাকা। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এরপর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনায় নওগাঁ সদর থানা পুলিশ ঘটনাটি তদন্ত শুরু করে। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত শামীম, সাজেদুর ও সরল হোসেনকে গ্রেপ্তার করা হয় এবং তাদের কাছ থেকে চুরি যাওয়া স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, অভিযান চালিয়ে স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৪ মামলার আসামি ইয়াবাসহ গ্রেপ্তার
রাজধানীতে ডিএমপির অভিযানে গ্রেপ্তার ৩২
সুবর্ণচরে অস্ত্র ঠেকিয়ে বিধবাকে ধর্ষণ, গ্রেপ্তার ১
ঘুমে বিঘ্ন ঘটানোয় বাড়িওয়ালাকে হত্যা, ভাড়াটিয়া গ্রেপ্তার
X
Fresh