Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ২১:০১
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ২১:০৪

যুবকদের টার্গেট করে অবৈধ মেডিকেল পণ্য বিক্রি 

Selling illegal medical products targeting youth
যুবকদের টার্গেট করে অবৈধ মেডিকেল পণ্য বিক্রি 

রংপুর শহরের মুলাটোল পাকার মাথা এলাকায় অনুমোদনহীন মেডিকেল পণ্য বিক্রির দায়ে এক ব্যবসায়ীর ১ লাখ টাকা জরিমানা করছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৭ এপ্রিল) বিকেলে নগরীর ওই এলাকায় অভিযান চালিয়ে এ আদেশ দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা।

আটককৃত শাহিনুর রহমান (৫০) দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার মারুপারা গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মাহিন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী শাহিনুর রহমান বিভিন্ন অবৈধ ও নিম্নমানের মেডিকেল পণ্য লোভনীয় অফারের মাধ্যমে বিক্রি করছিলেন। শিক্ষিত বেকার যুবকদের টার্গেট করে মোটরসাইকেল, গাড়ি, চারতলা বাড়িসহ বিভিন্ন দামি জিনিস দেয়ার প্রলোভন দেখিয়ে মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেন অভিযুক্ত শাহিনুর।

এর পরে পুলিশ অভিযান চালিয়ে প্রতারক শাহিনুরকে আটকের পর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদণ্ডের আদেশ দেন। এ সময় বিপুল পরিমাণ অবৈধ মেডিকেল পণ্য জব্দ করে প্রতিষ্ঠানটিকে সিলগালা করা হয়।

এ বিষয়ে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক বলেন, সাধারণ মানুষদের টার্গেট করে প্রতারণা করে আসছিলেন শাহিনুর। তাকে আটক করে জরিমানা আদায় করা হয়। জব্দ করা প্রায় ১০ লাখ টাকার পণ্যসামগ্রী আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

জিএম

RTV Drama
RTVPLUS