• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ব্রাহ্মণবাড়িয়ায় মাসব্যাপী ন্যায্যমূল্যে পণ্য বিক্রি শুরু করেছে ছাত্রলীগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ মার্চ ২০২৪, ১৯:১৫

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাসব্যাপী ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি শুরু করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার (১২ মার্চ) বিকেল ৩টায় শহরের বঙ্গবন্ধু স্কয়ারে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রথম দিনে ন্যায্যমূল্যের পণ্যের মধ্যে রয়েছে, তেল, ডাল, চিনি, পেঁপে, পেঁয়াজ, ছোলা বুট। রমজানের প্রথম দিন থেকে ঈদের আগের দিন পর্যন্ত ন্যায্য মূল্যে এসব পণ্যসামগ্রী বিক্রি করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মণ্টু, ব্রাহ্মণবাড়িয়া আদালতের পিপি মাহবুবুল আলম খোকন, সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এইচ মাহবুব আলম, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন প্রমুখ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন জানান, নিম্ন আয়ের হতদরিদ্র ও সাধারণ মানুষের কথা চিন্তা করে রমজান মাস জুড়ে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি শুরু হয়েছে। শহরের দক্ষিণ প্রান্ত কাউতুলী ও উত্তর প্রান্ত মেড্ডা এসব পণ্য সামগ্রী বিক্রি করা হবে। প্রথম দিন ৫টি পণ্য বিক্রি করা হচ্ছে। এরপর থেকে যুক্ত হবে চাল, আটা ও কিছু প্রয়োজনীয় সবজি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ায় ইসতিসকার নামাজ আদায়
কচুরিপানায় তৈরি হচ্ছে উন্নত সার, খুলছে সম্ভাবনার দুয়ার
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
X
Fresh