Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

ফেনসিডিলসহ আটক দেখিয়ে সাংবাদিককে মারধরের অভিযোগ

ফেনসিডিলসহ আটক দেখিয়ে সাংবাদিককে মারধরের অভিযোগ
ফাইল ছবি

লালমনিরহাটে সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীন (৪৮) কে এক বোতল ফেনসিডিলসহ আটক দেখিয়ে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে লালমনিরহাট-১৫ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ব্যাটালিয়নের কুলাঘাট ক্যাম্পের টহল দলের বিরুদ্ধে। ওই সাংবাদিককে হাতকড়া পরিয়ে কোমরে দড়ি বেঁধে ছবি তোলার পর থানায় সোপর্দ করা হয়েছে।

গত বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতে সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের রতনাই বেইলি সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

শুক্রবার (১৬ এপ্রিল) সকালে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম এসব তথ্য জানান।

তিনি বলেন, শুক্রবার দুপুরে জাহাঙ্গীর আলমকে লালমনিরহাটের সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়। এরপর আদালত করোনা সংকটকাল ও আঘাতজনিত অসুস্থতার চিকিৎসার জন্য জামিন মঞ্জুর করেছেন।

শাহীনের পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের রতনাই বেইলি ব্রিজ এলাকায় সাংবাদিক জাহাঙ্গীর আলম শাহীনের সঙ্গে বিজিবির টহল দলের তর্কাতর্কি হয়। এ ঘটনায় এক বোতল ফেনসিডিল দিয়ে তাকে আটক করা হয়েছে।

জাহাঙ্গীর আলমের পরিবারের অভিযোগ অস্বীকার করে ১৫ বিজিবি ব্যাটালিয়নের কুলাঘাট ক্যাম্পের ইনচার্জ হাবিলদার আনোয়ার হোসেন বলেন, ‘আমরা তাকে মারধর করিনি। জাহাঙ্গীর আলম মোটরসাইকেলে লালমনিরহাট শহরের দিকে যাচ্ছিলেন। সেখানে তাকে থামানো হয়। এরপর তাকে তল্লাশি করে এক বোতল ভারতীয় ফেনসিডিল পাওয়া যায়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে তাঁকে লালমনিরহাট সদর থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

জাহাঙ্গীর আলম শাহীন বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ও দৈনিক জনকণ্ঠের লালমনিরহাট জেলা প্রতিনিধি। তিনি মহিষখোচা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক হিসেবেও কর্মরত। এছাড়া তিনি জেলা ঘাতক দালাল নিমূল কমিটির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি লালমনিরহাট পৌরসভার খোর্দসাপটানা মৌজার ঈমানগঞ্জ গ্রামের আবদুস সালামের বড় ছেলে।

এমআই

RTV Drama
RTVPLUS