Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ এপ্রিল ২০২১, ২২:৫৪
আপডেট : ১৬ এপ্রিল ২০২১, ২৩:০০

টাঙ্গাইলে মসজিদে হামলায় বৃদ্ধ নিহত

টাঙ্গাইলে মসজিদে হামলায় বৃদ্ধ নিহত
মসজিদে হামলায় বৃদ্ধ নিহতের ঘটনায় পুলিশের গাড়ি ঘিরে রাখে উত্তেজিত এলাকাবাসী

টাঙ্গাইলের গোপালপুরে কাচারিপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে মসজিদে হামলায় আইয়ুব আলী (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ বিকেলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে।

এদিকে আইয়ুব আলীর মৃত্যুর খবর এলাকায় পৌছালে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। হত্যাকাণ্ডের বিচারের দাবিতে লোকজন শহরের নন্দনপুর এলাকায় প্রধান প্রধান সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। পরে স্থানীয় প্রশাসন খুনিদের গ্রেপ্তার ও বিচারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

এ বিষয়ে গোপালপুর থানার ওসি মোশাররফ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে বুধবার (১৪) কাচারিপাড়ার আইয়ুব আলীর স্বজনদের সঙ্গে প্রতিবেশী সোহেলদের সাথে মারামারি হয়। এতে তিনজন আহত হয়। ওইদিন সন্ধ্যায় আইয়ুব আলী কাচারীপাড়া মসজিদে নামাজ পড়তে গেলে প্রতিপক্ষ সোহেল ও আলা উদ্দিনের নেতৃত্বে ৪-৫ জন আইয়ুব আলীকে মসজিদের ভিতর ঢুকে ব্যাপক মারপিট করে। এতে সে গুরুতর আহত হয়। আহতাবস্থায় আইয়ুব আলীকে প্রথমে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

পি

RTV Drama
RTVPLUS