• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত ভ্যানে শিশুর জন্ম, ছিটকে পড়ে মৃত্যু

নীলফামারী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ এপ্রিল ২০২১, ০৮:৫২
The birth of a baby in a moving van, death by falling
চলন্ত ভ্যানে শিশুর জন্ম, ছিটকে পড়ে মৃত্যু

নীলফামারী সদর উপজেলার অন্তঃসত্ত্বা এক নারীর প্রসবব্যথা উঠলে জেলা সদর হাসপাতালে নেয়ার পথে ব্যাটারিচালিত ভ্যানে ছেলেসন্তান জন্ম দেন। কিন্তু চলন্ত ভ্যান থেকে রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পাওয়ায় মারা যায় নবজাতক।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে ঘটনাটি ঘটেছে উপজেলার যাদুরহাট-নীলফামারী সড়কের পাঁচমাথা মোড়ে। মৃত নবজাতকের মা রুবিনা বেগম নীলফামারী সদর উপজেলার চাপড়া সরনজামী ইউনিয়নের যাদুরহাট মহুবার রহমানের স্ত্রী।

আরও পড়ুনঃ সর্বাত্মক লকডাউন শুরু, মানতে হবে যেসব বিধিনিষেধ

জানা গেছে, রুবিনা বেগমের প্রসবব্যথা উঠলে গ্রামের কমিনিউটি ক্লিনিকে নিয়ে যান স্বামী মহুবার রহমান। সেখানে নরমাল ডেলিভারি না হওয়ায় তাকে জেলা সদর হাসপাতালে নিতে পরামর্শ দেন স্বাস্থ্য-কর্মীরা। পরে জেলা সদর হাসপাতালে নিতে ব্যাটারিচালিত ভ্যানে করে রুবিনা বেগমকে নেয়া হচ্ছিল হাসপাতালে। তবে পথেই ছেলেসন্তানের জন্ম দেন রুবিনা। তবে নবজাতক ভ্যান থেকে ছিটকে রাস্তায় পড়ে। এ সময় মাথায় আঘাত পায়। সেখান থেকে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন নবজাতকে।

এ বিষয়ে নীলফামারী আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) অমল রায় বলেন, চলন্ত ভ্যান থেকে রাস্তায় ছিটকে পড়ায় নবজাতকের মাথায় আঘাত লাগে। এই কারণে তার মৃত্যু হয়।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খিলগাঁওয়ে একইদিনে তিন শিশুর মৃত্যু
দ্বিতীয় বিয়ে নিয়ে বিরোধ, ছেলের হাতে যুবলীগ নেতার মৃত্যু
রাজধানীতে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু 
ভারতে ভোট দিতে গিয়ে হিটস্ট্রোকে ৫ জনের মৃত্যু
X
Fresh