Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২১, ০৮:৪৯
আপডেট : ১২ এপ্রিল ২০২১, ০৯:১৭

মিষ্টিপানের প্রলোভনে দুই শিশুকে ধর্ষণচেষ্টা

Kala Mia tried to rape two children in the temptation of drinking sweets
মিষ্টিপানের প্রলোভনে দুই শিশুকে ধর্ষণচেষ্টা কালা মিয়ার 

সুনামগঞ্জ দোয়ারা বাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের চৌমুহনী গ্রামে মিষ্টিপান দেয়ার কথা বলে ডেকে নিয়ে দুই শিশুকে ধর্ষণচেষ্টায় অভিযোগে এক বৃদ্ধকে মারধর করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী।

রোববার (১১ এপ্রিল) বিকেলে ওই গ্রামে এ ঘটনা ঘটে। এসময় তার বিরুদ্ধে দোয়ারা বাজার থানায় ধর্ষণচেষ্টার মামলা করা হয়েছে। পরে এই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।গ্রেপ্তারকৃত কালা মিয়া (৬৫) একই ইউনিয়নের পানাইল পুরানপড়া গ্রামের মৃত হারিছ উল্লাহর ছেলে।

আরও পড়ুনঃ শাহজাহানের দাবি, তার বড় বোনকেও বিয়ে করেছেন মামুনুল হক

স্থানীয় সূত্রে জানা গেছে, কালা মিয়া পানাইল পুরানপড়া গ্রামের চৌমুহনী পয়েন্টে পানের দোকানি। রোববার (১১ এপ্রিল) বিকেলে দুই শিশু তার দোকানে মিষ্টি পান খেতে গেলে টাকা লাগবে না বলে দোকানের ভেতর ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে কালা মিয়া। পরে শিশুরা দৌড়ে সেখান থেকে পালিয়ে গিয়ে বিষয়টি তাদের মায়ের কাছে বললে ঘটনা জানাজানি হয়। এসময় বৃদ্ধকে স্থানীয় এলাকাবাসী মারধর করে পুলিশে সোপর্দ করে।

এ ঘটনার বিষয়ে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজির আলম বলেন, শিশুদের জবানবন্দির ভিত্তিতে কালা মিয়ার বিরুদ্ধে ধর্ষণচেষ্টার মামলা হয়েছে। এ বৃদ্ধ পুলিশ হেফাজতে রয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS