Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ১১ এপ্রিল ২০২১, ২৩:০৬
আপডেট : ১১ এপ্রিল ২০২১, ২৩:০৮

শাহজাহানের দাবি, তার বড় বোনকেও বিয়ে করেছেন মামুনুল হক 

Shahjahan claims that Mamunul Haque married his elder sister
ফাইল ছবি

বড় বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপিকে খুঁজে পাচ্ছেন না বলে মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন মো. শাহজাহান নামের এক ব্যক্তি। থানার জিডিতে তার বোনকে হেফাজতে ইসলামের যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুল হকের স্ত্রী বলে উল্লেখ করেন।

মো. শাহজাহান জিডিতে জানান, হেফাজত ইসলামের নেতা মামুনুল হক তার বড় বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপিকে বিয়ে করেছেন বলে তাকে ডেকে বিয়ের চুক্তিনামা দেখিয়েছেন। তবে তার বোনের কোনো সন্ধান তারা পাচ্ছেন না। বোনকে নিরাপত্তা দেয়া এবং অভিভাবকের কাছে হস্তান্তরের জন্য জিডিতে তিনি আইনি সহায়তা চেয়েছেন।

তবে এর আগে শনিবার (১০ এপ্রিল) রাতে নিজের ও মায়ের জীবনের নিরাপত্তা চেয়ে পল্টন থানায় মামুনুল হকের দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ওরফে ঝর্নার ছেলে সাধারণ ডায়েরি করেছিলেন। জান্নাত মামুনুল হকের সাথে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের একটি রিসোর্টে গিয়েছিলেন। সেখানে মামুনুল হক তাকে তার দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেছেন।

ওই জিডির তথ্য সূত্রে জানা গেছে, জান্নাতুল ফেরদৌস ওরফে লিপির বাড়ি গাজীপুরের কাপাসিয়ার বানারহাওলা গ্রামে। মো. শাহজাহান জানান, গত বুধবার তার বড় বোন জান্নাতুল ফেরদৌস লিপির সাথে সর্বশেষ কথা হয়। এ সময় বোন জানিয়েছিলেন তিনি মোহাম্মদপুরে দিলরুবা আপার বাসায় আছেন। এর মধ্যে শনিবার (১০ এপ্রিল) মামুনুল হক তাকে ঢাকার মোহাম্মদপুরের জামিয়া রহমানিয়া আরাবিয়া মাদ্রাসায় ডেকে নিয়ে জানান তার বোন জান্নাতুল ফেরদৌস লিপিকে তিনি বিয়ে করেছেন। তখন মামুনুল হক চুক্তিনামা দেখান। তবে আজ পর্যন্ত তিনি বোনের সাথে কোনো যোগাযোগ করতে পারননি। তার বোন বর্তমানে কোথায় তা এখনো জানা যাচ্ছে না। এ অবস্থায় বোনকে নিরাপত্তা দেয়া ও অভিভাবকের কাছে হস্তান্তরের জন্য তিনি আইনি সহায়তা চান।

এই বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বলেন, শাহাজাহান জিডিতে যে তথ্য দিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

জিএম

RTV Drama
RTVPLUS