Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ এপ্রিল ২০২১, ০৮:৪৭
আপডেট : ১২ এপ্রিল ২০২১, ১৩:৪৩

নারায়ণগঞ্জে ফের গ্যাস লিকেজে অগ্নিকাণ্ড, দগ্ধ ২

Gas leak fire in Narayanganj again, burnt 2
নারায়ণগঞ্জে ফের গ্যাস লিকেজে অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জে একটি বহুতল আবাসিক ভবনের অষ্টমতলার রান্না ঘরে গ্যাস পাইপ লাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শহরের চাষাড়ার প্রেসিডেন্ট রোড এলাকায় জিএম গার্ডেন নামের একটি ভবনে এই ঘটনায় দগ্ধ হয়েছেন দুই নৈশপ্রহরী।

দগ্ধরা হলেন- নৈশপ্রহরী উজ্জ্বল ও মানিক। রোববার (১১ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১১টার দিকে এই অগ্নিকাণ্ড ঘটে।

দুই নৈশপ্রহরীর শরীরের বেশ কিছু অংশ আগুনে ঝলসে গেছে। দুর্ঘটনার পর তাদেরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে পাঠানো হয়েছে।

জানা যায়, রাতে দুই নৈশপ্রহরী উজ্জ্বল ও মানিক জ্বলন্ত সিগারেট হাতে অষ্টমতলার রুমে প্রবেশ করলে ঘরে আগুন ধরে যায় এবং বিকট শব্দে দরজা জানালার কাঁচ ভেঙে খসে পড়ে। এ সময় দুই নৈশপ্রহরী আগুনে দগ্ধ হন। পরে ভবন বাসিন্দারা এসে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে পাঠায়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে আরটিভি নিউজকে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ও সদর মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তবে তার আগেই অন্যান্য বাসিন্দারা নিজেদের চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হন। রান্নাঘরের চুলার পাইপলাইনের লিকেজ থেকে ঘরে জমাট বেঁধে থাকা গ্যাসে সিগারেটের আগুন লেগে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

পি

RTV Drama
RTVPLUS