• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হিলিতে ব্যবসায়ীর সাড়ে ৪ লাখ টাকা চুরি

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ এপ্রিল ২০২১, ২০:০৩
4 lakh rupees stolen from a trader in Healy
হিলিতে ব্যবসায়ীর সাড়ে ৪ লাখ টাকা চুরি

দিনাজপুরের হিলিতে দিনের বেলায় এক ব্যবসায়ীর দোকান ঘরের তালা ভেঙে সাড়ে ৪ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে হিলি বাজারের মেসার্স সুরমা ট্রেডার্সের মালিক জাহিদুল ইসলাম জাহিদের ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ।

ব্যবসায়ী জাহিদুল ইসলাম জাহিদ জানান, শুক্রবার নামাজের দিন, সেই জন্য তাড়াতারি দোকান বন্ধ করে আমিসহ কর্মচারীরা মসজিদে নামাজ আদায় করতে যাই। নামাজ শেষে এসে দেখি আমার ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভাঙা। ভিতরে ঢুকে দেখি গ্রিলের তিনটি ড্রয়ার ভাঙা। সকাল থেকে বেচাকেনার প্রায় সাড়ে ৪ লাখ টাকা সেখানে রাখা ছিল। কে বা কারা টাকাগুলো চুরি করেছে।

এসময় ঘটনাস্থল পরিদর্শনে আসেন হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত। তিনি জানান, শুক্রবার নামাজের দিন। গতকাল রাতে ঝড়ের কারণে হিলিতে বিদ্যুৎ নেই। বিদ্যুৎ না থাকার কারণে এই প্রতিষ্ঠানসহ শহরের সব সিসি ক্যামেরা বন্ধ রয়েছে। সিসি ক্যামেরা চালু থাকলে অবশ্যই কোন না কোন ক্যামেরায় চোরসহ টাকা উদ্ধার সহজ হতো।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, আমি দুপুরে চুরির ঘটনাটি জানার পর ঘটনাস্থলে থানার অফিসারসহ ফোর্স পাঠিয়েছি। তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে চোরসহ টাকা উদ্ধারের চেষ্টা করছি।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
হিলিতে কোটি টাকার কোকেন উদ্ধার
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
পাকিস্তানের সংসদ ভবনে জুতা চুরি, খালি পায়ে ফিরলেন এমপিরা
X
Fresh