Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

কিশোরগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ এপ্রিল ২০২১, ১১:৪২
আপডেট : ০৮ এপ্রিল ২০২১, ১২:৫৪

তরুণীকে ধর্ষণের পর গর্ভপাত, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

Not agreeing to get married after abortion, case against BCL leader
প্রতীকী ছবি

কিশোরগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণ ও গর্ভপাত করানোর অভিযোগ উঠেছে। রোববার (৪ এপ্রিল) এ ঘটনায় ভুক্তভোগী তরুণী আদালতে একটি মামলা করেছেন। মামলার আসামি, লুৎফর রহমান নয়ন কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এর বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ কিরণ শংকর হালদার মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করার নির্দেশ দিয়েছেন। এই বিষয়ে পিবিআইকে আগামী ২৯ এপ্রিলের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

আরও পড়ুনঃ অশ্লীল ভিডিও দেখিয়ে ছাত্রীকে ধর্ষণচেষ্টা খালুর

মামলার বিবরণী থেকে জানা গেছে, গুরুদয়াল কলেজ ক্যাম্পাসে লুৎফর রহমান নয়নের সাথে ভুক্তভোগী ওই তরুণীর পরিচয় হয়। এরপরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০২০ সালের ২০ অক্টোবর ওই তরুণীকে শহরের গাইটাল এলাকায় জুয়েল রানা নামে তার এক বন্ধুর বাসায় নিয়ে যান অভিযুক্ত লুৎফর রহমান নয়ন। পরে সেখানে হত্যার হুমকি দিয়ে তাকে ধর্ষণ করেন।

আরও পড়ুনঃ মামুনুল ইস্যু: ছাত্রলীগ নেতা লাঞ্ছনার ঘটনায় ওসি প্রত্যাহার, মামলা ২৯

এসময় ভুক্তভোগী তরুণী কান্নাকাটি করলে তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন লুৎফর। ২০২১ সালের জানুয়ারি মাসে তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ার বিষয়টি জানতে পেরে তাকে জানান। শুনে লুৎফর বলেন, গর্ভের সন্তান নষ্ট করলে এক সপ্তাহের মধ্যে বিয়ে করবেন। এই প্রতিশ্রুতিতে রাজি হলে লুৎফর তাকে ট্যাবলেট খাইয়ে গর্ভপাত করান। এরপরে বিয়ের কথা বললে বিষয়টি এড়িয়ে যান লুৎফর।

এই বিষয়ে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়ন আরটিভি নিউজকে বলেন, যে মেয়েটি মামলা করেছে তাকে আমি চিনি না। রাজনৈতিক প্রতিপক্ষ আমাকে ফাঁসানোর জন্য মেয়েটিকে দিয়ে আদালতে মামলা করিয়েছে। আর মামলায় যে তারিখের কথা বলা হয়েছে সেদিন আমি ঢাকাতে ছিলাম।

জিএম

RTV Drama
RTVPLUS