logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

অশ্লীল ভিডিও দেখিয়ে ছাত্রীকে ধর্ষণচেষ্টা খালুর 

Khalu tried to rape the student by showing pornographic videos
অশ্লীল ভিডিও দেখিয়ে ছাত্রীকে ধর্ষণচেষ্টা খালুর 

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় অশ্লীল ভিডিও দেখিয়ে অষ্টম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে তার আপন খালু শওকত মিয়ার (৪৫) বিরুদ্ধে। বুধবার (৭ এপ্রিল) পুলিশ ওই ছাত্রীর খালু শওকত মিয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। গত ২৯ মার্চ রাতে ধর্ষণচেষ্টার এ ঘটনাটি ঘটে। পরে এ ব্যাপারে মাদরাসাছাত্রীর বাবা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে শওকতকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুনঃমামুনুল ইস্যু: ছাত্রলীগ নেতা লাঞ্ছনার ঘটনায় ওসি প্রত্যাহার, মামলা ২৯

মামলার অভিযোগ সূত্র থেকে জানা গেছে, গত ২৯ মার্চ রাতে মামলার বাদীর মেয়ে মাদরাসাছাত্রীর সাথে বিবাদীর মেয়ে আপন খালাতো বোন হওয়ায় শবে বরাতের নামাজ আদায় করে নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১২টার দিকে শওকত মিয়া ওই ছাত্রীকে ঘুম থেকে জাগিয়ে অশ্লীল ভিডিও দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এর পরে ভুক্তভোগী মাদরাসাছাত্রী বিষয়টি তার বাবা-মাকে জানালে এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ওই ছাত্রীর খালু শওকত মিয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। একই সঙ্গে ভুক্তভোগীকে জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS