logo
  • ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮

সবজি ক্ষেতে একা পেয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৭০ বছরের বৃদ্ধ

A 60-year-old man raped a student when he found her alone in a vegetable field
প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (৯) ধর্ষণ করেছে এক বৃদ্ধ। বুধবার (৭ এপ্রিল) এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে লোহাগড়া থানায় মামলা করেন। পরে পুলিশ হান্নান মোল্যাকে (৭০) গ্রেপ্তার করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার নলদী ইউনিয়নে তৃতীয় শ্রেণীর ছাত্রী গত ১ এপ্রিল দুপুরে হান্নান মোল্যার বাড়ির পাশে একটি সবজি ক্ষেতে সবজি আনতে যায়। এসময় সবজি ক্ষেতে ভুক্তভোগী ছাত্রীকে একা পেয়ে হান্নান মোল্যা জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ধর্ষণের বিষয়টি কাউকে না বলার জন্য ছাত্রীকে ভয়-ভীতি দেখায় মোল্যা।

আরও পড়ুনঃ অশ্লীল ভিডিও দেখিয়ে ছাত্রীকে ধর্ষণচেষ্টা খালুর

পরে ভুক্তভোগী ছাত্রী বাড়িতে গিয়ে বিষয়টি কাউকে না বললেও তার শারীরিক অসুস্থতা দেখে পরিবারের সন্দেহ হয়। একপর্যায়ে জানতে চাইলে শিক্ষার্থী ধর্ষণের ঘটনা তার মায়ের কাছে বলে দেয়। পরিবারের লোকজন লোকলজ্জার ভয়ে মেয়েকে গোপনে বাড়িতে রেখে গ্রাম্য চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা দেয়। কিন্তু ছাত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে বুধবার (৭ এপ্রিল) সকালে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

তারপর ছাত্রীর মা বাদী হয়ে বুধবার (৭ এপ্রিল) দুপুরে হান্নান মোল্যাকে আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযুক্ত মোল্যাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

এই ঘটনার বিষয়ে লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদুর রহমান জানান, ধর্ষণের অভিযোগে হান্নান মোল্যাকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের শিকার ভুক্তভোগী ছাত্রীকে বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জিএম

RTV Drama
RTVPLUS