• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

চেয়ারম্যানের শ্যালকের ঘরে ৩৫ মণ সরকারি চাল 

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২১, ১৫:৫০
35 tons of government rice in the house of the chairman's brother-in-law
চেয়ারম্যানের শ্যালকের ঘরে ৩৫ মণ সরকারি চাল

সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খুকনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের শ্যালক রবিউল ইসলামের বাড়ি থেকে খাদ্যবান্ধব কর্মসূচির প্রায় ১৪শ কেজি চাল উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২২ মার্চ) গভীর রাতে এসব চাল উদ্ধার করা হয়। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানান, রুপনাই গাছপড়া গ্রামের মৃত সোনাউল্লাহর ছেলে রবিউল অনেক দিন ধরে এলাকায় সরকারি বিভিন্ন কর্মসূচির চাল কেনাবেচা করে আসছেন। সোমবার (২২ মার্চ) রাতে এমন খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এর পরে রবিউলের বাড়ির গুদামঘর থেকে ১০ টাকা কেজি দরের প্রায় ১৪শ কেজি চাল উদ্ধার করা হয়। এসব চাল সরকারি খাদ্যবান্ধব কর্মসূচি ও অন্যান্য বস্তায় ভরা ছিল। অন্যদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির সদস্যরা পালিয়ে যান।

শ্যালকের অভিযোগ বিষয়ে খুকনী ইউপি চেয়ারম্যান মুল্লুক চাঁদ মিয়া বলেন, ‘এ ঘটনার সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। এর সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।’

এ ঘটনার বিষয়ে এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, অভিযুক্ত রবিউল দীর্ঘদিন ধরে সরকারি বিভিন্ন কার্ডের চাল কেনাবেচার সাথে জড়িত। এ ঘটনায় উপজেলা খাদ্য কর্মকর্তা বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা দায়ের করেছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জের মহাসড়কে ঢাকামুখী যানবাহনের চাপ, নেই ভোগান্তি
সিরাজগঞ্জের মহাসড়কে বাড়ছে ঢাকামুখী যানবাহনের চাপ 
সিরাজগঞ্জের তাড়াশে মা-বাবা ও মেয়েকে গলা কেটে হত্যা
সিরাজগঞ্জের সব শিক্ষাপ্রতিষ্ঠানে আরও ২ দিন ছুটি ঘোষণা
X
Fresh