Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ মার্চ ২০২১, ২১:০৮
আপডেট : ২১ মার্চ ২০২১, ২১:২৪

৯ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে নির্মম নির্যাতন করল রাসেল 

Russell scolded his 9-month-pregnant wife
প্রতীকী ছবি

৯ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ রাবেয়া বেগমকে স্বামী রাসেল গাজী ঝাড়ুপেটা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (২১ মার্চ) দুপুরে ওই গৃহবধূকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন স্বজনরা। এর আগে শনিবার (২০ মার্চ) রাতে আমতলী উপজেলার দক্ষিণ আমতলী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার দক্ষিণ আমতলী গ্রামের ইউসুফ গাজীর ছেলে রাসেল গাজীর সাথে ২০১১ সালে রাবেয়ার বিয়ে হয়। রাবেয়ার বাবার বাড়ি তালতলী উপজেলার আগাঠাকুরপাড়া গ্রামে। তার বাবার নাম সামসু হাওলাদার। বিয়ের পর থেকেই যে কোন বিষয় নিয়ে রাবেয়াকে নির্যাতন করে আসছে রাসেল।

শনিবার (২০ মার্চ) বিকেলে রাসেল মোবাইল কল দিয়ে স্ত্রী রাবেয়াকে ধান ছাঁটাই করতে বলে। শরীর খারাপ থাকার কারণে ধান ছাঁটাই করতে পারবে না বলে না করেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে রাসেল বাড়িতে এসে রাতে তাকে ঝাড়ু ও লাঠি দিয়ে মারধর করে। এতে তার মুখ ও সারা শরীরে রক্তাক্ত জখম হয়। সংবাদ পেয়ে স্বজনরা ওই গৃহবধূকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

আহত গৃহবধূ রাবেয়া বেগম বলেন, আমি ৯ মাসের অন্তঃসত্ত্বা। এ অবস্থায় আমি ধান ছাঁটাই করতে অস্বীকার করলে আমাকে লাঠি ও ঝাড়ু দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এ অবস্থায় আমাকে ৪ বার মারধর করেছে। শুধু সন্তানের মুখের দিকে তাকিয়ে ওর নির্যাতন সহ্য করেছি।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. মো. এমদাদুল হক চৌধুরী বলেন, ৯ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর মুখসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনার বিষয়ে আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জিএম

RTV Drama
RTVPLUS