Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২১, ২০:৩৪
আপডেট : ২০ মার্চ ২০২১, ২১:১৩

নির্জন বাগানে বিধবার সঙ্গ পেতে প্রাণ হারালেন পলাশ

Palash became a corpse while having fun in a secluded garden at night
নির্জন বাগানে বিধবার সঙ্গ, প্রাণ হারালেন পলাশ

পাবনার চাটমোহর উপজেলা সমাজ বাজারের নির্জন একটি বাগানে অবস্থানকালীন এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২০ মার্চ) চাটমোহরের সমাজ বাজারের পাশে গুমানী নদীর ক্যানেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন : প্রেমিকা নিয়ে হোটেলে ঢোকার ১ ঘণ্টা পর মারা গেলো প্রেমিক

এ ঘটনায় রোজিনা খাতুন সাথী (২৪) নামের এক নারীকে আটক করেছে পুলিশ। তিনি চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের খতবাড়ি গ্রামের মৃত হাফিজুর রহমানের স্ত্রী।

নিহত পলাশ হোসেন (৩৮) নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার পাকা গ্রামের কুরবান আলীর ছেলে।

আরও পড়ুন : মেয়েটিকে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে দেয় নয়ন মন্ডল

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে সাথী নামের এক নারীকে নিয়ে চাটমোহর উপজেলার সমাজ বাজারের নির্জন একটি বাগানে অবস্থান করছিলেন পলাশ। রাত ৩টার দিকে ওই নারী সমাজ বাজারের দায়িত্বে থাকা নৈশ প্রহরী আব্দুল, দয়াল ও নজরুলের কাছে ছুটে গিয়ে পলাশকে কিছু লোক মারধর করছে বলে জানান।

এর পরে নৈশ প্রহরীরা ওই নারীকে সঙ্গে নিয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। না পেয়ে তারা চাটমোহরের হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রে সংবাদ দেন। পুলিশ এসে পলাশের মোটরসাইকেলটি জব্দ করে ওই নারীকে আটক করে। পরে শনিবার দুপুরে চাটমোহরের সমাজ বাজারের পাশে গুমানী নদীর ক্যানেলে পলাশের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। এ সময় মরদেহটি কিছুটা মাটি চাপা দেয়া ছিল। সংবাদ পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন : পুলিশের সহায়তায় ভিরকান গ্রামে উগ্রপন্থীরা ভেঙে দিল মসজিদ

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নারীঘটিত ঘটনাকে কেন্দ্র করেই পলাশকে হত্যা করা হয়েছে। তার শরীরে কাটা দাগ রয়েছে। কুপিয়ে তাকে হত্যা করা হতে পারে।’

জিএম/এম

RTV Drama
RTVPLUS