Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮

মেয়েটিকে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে দেয় নয়ন মন্ডল

ধর্ষণের পর ভিডিও ধারণ করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে নয়ন মন্ডল (২০) নামে এক যুবকের বিরুদ্ধে। বাগেরহাটের মোংলায় এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ ও ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে তাকে আটক করেছে পুলিশ।

গতকাল শুক্রবার দিবাগত রাতে উপজেলার মিঠাখালী ইউনিয়নের দত্তেরমেঠ এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয় তাকে।

এর আগে ধর্ষণের শিকার যুবতীর পিতা সুশান্ত মন্ডল বাদী হয়ে নয়ন মন্ডলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মোংলা থানায় মামলা করেন। শনিবার সকালে অভিযুক্ত নয়নকে বাগেরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, উপজেলার মিঠাখালী ইউনিয়নের দত্তেরমেঠ গ্রামের এক বুদ্ধি প্রতিবন্ধী যুবতী মেয়েকে (১৮) গেলো ১৪ ফেব্রুয়ারি সকালে মিষ্টি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে একই এলাকার গৌতম মন্ডলের ছেলে নয়ন মন্ডল। পরবর্তীতে কথাটি না বলতে ধর্ষক নয়ন ওই প্রতিবন্ধী যুবতীকে হুমকি এবং ভয়ভীতি দেখায়। ওই যুবতী তার পরিবারকে বিষয়টি খুলে বলে। তার পরিবার স্থানীয় জনপ্রতিনিধিদের জানালে তারা বিচারের আশ্বাস দেন।

কিন্তু নয়ন মন্ডল ধর্ষণের ভিডিওটি সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যম ছড়িয়ে দেয়। কোনো বিচার না পাওয়ায় গেলো ১৯ মার্চ রাতে মোংলা থানায় মামলা দায়ের করে মেয়েটির পরিবার। এক পর্যায়ে পুলিশ অভিযান চালিয়ে গভীর রাতে নয়নকে তার নিজ বাড়ি থেকে আটক করে।

এম

RTV Drama
RTVPLUS