• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ভারত থেকে ট্রাকে ধান, চাল ও সবজি পরিবহনের আড়ালে মাদক ব্যবসা, অবশেষে...

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২১, ১২:৫৯
ভারত থেকে ট্রাকে ধান, চাল ও সবজি পরিবহনের আড়ালে মাদক ব্যবসা, অবশেষে...

দিনাজপুরের ঘোড়াঘাটে চালবোঝাই ট্রাক থেকে ৮০০ বোতল ফেনসিডিলসহ ঢাকাগামী একটি ট্রাক জব্দ করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। এই ঘটনায় ট্রাকের হেলপারকে গ্রেপ্তার করে ট্রাক চালক ও ট্রাকের মালিকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে পুলিশ।

আরও পড়ুন...
সোনা'র মেনুকার্ডের ঝলক দেখালেন প্রিয়াঙ্কা

শুক্রবার (২০ মার্চ) মধ্যরাতে উপ-পরিদর্শক ফজলার রশিদের নেতৃত্বে পুলিশের একটি দল দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কানাগাড়ী বাজার এলাকায় চেকপোস্ট স্থাপন করে তল্লাশি অভিযান পরিচালনা করে। এ সময় ঢাকাগামী চালবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৪-৪০০৪) কে থামার সংকেত দিলে, চালক গাড়ি থামিয়ে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ প্রায় ১৪ টন চাল বোঝাই ট্রাকটিতে তল্লাশি চালিয়ে চালকের পিছনে সিটের নিচে দুটি পাটের বস্তা এবং ট্রাকের কেবিনের উপর বিশেষ কায়দায় লুকায়িত আরও দুটি পাটের বস্তা থেকে ৮০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

আরও পড়ুন...
বাবার গলফ বল লেগেই পড়ে গেছেন বাইডেন, ট্রাম্প জুনিয়র

জানা গেছে, আটককৃত ট্রাকের হেলপার দিলদার আলী ওরফে মোক্তাদুর রহমান (৩৬) দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার তুলশীপুর গ্রামের ওমর আলীর ছেলে।

অপরদিকে মামলার অপর দুজন আসামি হলেন- একই উপজেলার তুলশীপুর মাজাপাড়া গ্রামের নওশাদ আলীর ছেলে পলাতক ট্রাক ড্রাইভার রানা মিয়া (৩২) এবং দিনাজপুরের ফুরবাড়ী উপজেলার খোয়ারপাড়া গ্রামের মৃত ওফিজ উদ্দিনের ছেলে ট্রাক মালিক হাফিজুর রহমান (৩৪)।

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন বলেন, পলাতক ট্রাক চালক এবং ট্রাকের মালিক দীর্ঘদিন যাবত চোরাই পথে ভারতে প্রবেশ করে মাদক সংগ্রহ করে কৌশলে ট্রাকে ধান, চাল, ভুট্টা ও সবজি পরিবহনের আড়ালে মাদকদ্রব্যগুলো বাংলাদেশের বিভিন্ন জেলায় পাইকারি বাজারে বিক্রি করত। ট্রাকের মালিক একজন প্রতিষ্ঠিত মাদক ব্যবসায়ী। গ্রেপ্তার হওয়া হেলপারকে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হবে এবং অপর দুই আসামিকে দ্রুত গ্রেপ্তার করতে আমরা কাজ করে যাচ্ছি।

আরও পড়ুন...
বাংলাদেশ-শ্রীলঙ্কার মাঝে ৬ সমঝোতা স্মারক স্বাক্ষরিত

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আখাউড়ায় ১৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক 
ট্রলার থেকে ১৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
স্কুল ব্যাগে মিলল ৪ কেজি গাঁজা
রাজবাড়ীতে অস্ত্রসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
X
Fresh