• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যে কারণে চরমোনাই ভক্তরা গভীর রাতে কুয়াকাটায়

পটুয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ মার্চ ২০২১, ১২:০৬
That’s why Charmonai fans flock to Kuakata late at night
যে কারণে চরমোনাই ভক্তরা গভীর রাতে কুয়াকাটায়

সফররত চরমোনাই সায়েখের ওপর হামলা হয়েছে এমন সংবাদে মধ্যরাতে উত্তপ্ত হয়ে ওঠে কুয়াকাটা। বুধবার (১৭ মার্চ) গভীর রাতে এ ঘটনায় একজনকে আটক করে পুলিশ।

বুধবার (১৭ মার্চ) সময় রাত ১২টা। দলবেঁধে চরমোনাই মুরিদের ভক্তরা ছুটছেন কুয়াকাটা সমুদ্র সৈকতে। সফররত চরমোনাই সায়েখের ওপর হামলা হয়েছে এমন খবর পেয়েছেন তারা। হঠাৎ করে গভীর রাতে কুয়াকাটা জিরো পয়েন্ট মানুষের উপচে পড়া ভিড়। চারদিক থেকে সবাই ধর ধর বলে ছুটে আসে। এসময় ট্যুরিস্ট পুলিশ ও থানা পুলিশ পরিবেশ নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী কুয়াকাটা সাগর সৈকত জামে মসজিদের মোয়াজ্জেম হাফেজ মোহাম্মদ হারুনর রশীদ জানান, বার্ষিক মাহফিল শেষে শাইখুল হাদিস আল্লামা মুফতি সায়েখে চরমোনাই কুয়াকাটা সমুদ্র সৈকতে আসেন। তখন রাত ১২টা। হুজুর জরুরি কাজে সৈকতের মসজিদ এলাকায় গেলে তার গাড়ির পেছনে আমি দাঁড়িয়ে থাকি। তখন এক ব্যক্তি জুতা হাতে হুজুরের গাড়ির পাশের জানালা দিয়ে উঁকি দেন। এ সময় বেশ কয়েকজন লোক এটি চরমোনাই সায়েখের গাড়ি বলে ওই ব্যক্তিকে সরতে বললে তিনি চড়াও হয়ে একজনকে থাপ্পড় দেন। সেখানে থাকা লোকজন তার ওপর চড়াও হয়ে কিল-ঘুষি মারতে থাকেন। এসময় ওই ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ বক্সে নিয়ে যায় পুলিশ।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, রফিকুজ্জামান বাবু নামের এক লোককে আমরা উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেই। ডাক্তার জানান সে একজন মানসিক রোগী। এছাড়া তার পরিবারের সাথে কথা বলে জানতে পেরেছি সে দীর্ঘদিনের মানসিক রোগী।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কুয়াকাটায় ইসতিসকার নামাজ আদায়
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, যা বললেন মিশা-ডিপজল
X
Fresh