logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ৭ বৈশাখ ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২১, ১৫:২৯
আপডেট : ১৩ মার্চ ২০২১, ১৬:০৩

১৪ ঘণ্টা পর ময়মনসিংহ-নেত্রকোনা সড়কে যানবাহন চলাচল শুরু

After 14 hours, traffic on the Mymensingh-Netrokona road resumed
ট্রাক রেখে ময়মনসিংহ-নেত্রকোনা সড়ক অবরোধ করে শ্রমিকরা

শ্রমিকদের দেয়া ৪৮ ঘণ্টার আল্টিমেটামে ১৪ ঘণ্টা পর অবশেষে ময়মনসিংহ-নেত্রকোনা-দুর্গাপুর সড়কে যানবাহন চলাচল শুরু হয়েছে। নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনের এমপি ওয়ারেসাত হোসেন বেলালের গাড়িচালক এক ট্রাকচালককে মারধরের ঘটনার প্রতিবাদে ও তার বিচারের দাবিতে এ অবরোধ চলছিল।

শনিবার (১৩ মার্চ) দুপুরে পুলিশ প্রশাসন ও শ্রমিক নেতৃবৃন্দের দফায় দফায় আলোচনার পর ৪৮ ঘণ্টার মধ্যে দোষীদের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শ্রমিকরা।

এর আগে গতকাল শুক্রবার সাড়ে ১১টা থেকে ময়মনসিংহ-নেত্রকোনা-দুর্গাপুর সড়কের কাশিগঞ্জে সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয় পরিবহন শ্রমিকরা। ফলে ওই সড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে সাধারণ যাত্রী ও ব্যবসায়ীদের।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, তারাকান্দা উপজেলার কাশিগঞ্জে ওয়ারেসাত বেলাল এমপির গাড়িকে সাইড না দেয়ায় বালুবাহী একটি ট্রাকের চালককে মারধর করে এমপির গাড়িচালক ও গাড়িতে থাকা অন্যান্য লোকজন। এসময় এমপি গাড়িতে ছিলেন না। এ নিয়ে শ্রমিকদের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়ে। পরে বিক্ষুব্ধ শ্রমিকরা গত রাত সাড়ে এগারোটা থেকে কাশিগঞ্জে সড়ক অবরোধ করে প্রতিবাদ জানায় এবং এমপির গাড়ি চালকসহ সংশ্লিষ্টদের বিচার দাবি জানায়।

এল/পি

RTV Drama
RTVPLUS