• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

৭ মার্চের অনুষ্ঠানে অশ্লীল নাচ-গান, এলাকায় চাপা ক্ষোভ (ভিডিও)

ঠাকুরগাঁও প্রতিনিধি

  ১০ মার্চ ২০২১, ১৫:৪১
নৃত্য পরিবেশন করছেন দুই জন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা পুলিশের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চের অনুষ্ঠানে অশ্লীল নাচ-গান পরিবেশনার করায় এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।

গত রোববার (৭ মার্চ) রাণীশংকৈল থানা পুলিশ ওই অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন ও বিশেষ অতিথি হিসেবে সাবেক সংসদ সদস্য মো. ইয়াসিন আলী। তবে যে অশ্লীল ভিডিও ভাইরাল হয় তা স্টেজে পরিবেশনের সময় অতিথিদের কেউ অনুষ্ঠানস্থলে ছিলেন না।

আরও পড়ুন : মায়ের পিছু পিছু যাওয়ায় শিশু শিক্ষার্থীকে এমন বেদম পেটায় শিক্ষক (ভিডিও)

জানা যায়, দুপুর ২টায় অনুষ্ঠান শুরুর কথা থাকলেও তা বিকাল পর্যন্ত গড়ালে আমন্ত্রিত মুক্তিযোদ্ধারা ক্ষোভ প্রকাশ করে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। মুক্তিযোদ্ধারা চলে যাওয়ার পর বঙ্গবন্ধুর ছবিযুক্ত ব্যানারসংবলিত মঞ্চে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে অশ্লীল নাচ-গান করা হয়।

এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় বইছে। এলাকায়ও চাপাক্ষোভ বিরাজ করছে। এ সম্পর্কে মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘দুপুর ২টায় আসার আমন্ত্রণ জানিয়ে বিকাল ৫টায় অনুষ্ঠান শুরু করেন তারা। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও অকেন মুক্তিযোদ্ধা ছত্রভঙ্গ হয়ে থানা চত্বরে বসে থাকেন। আমাদের সামান্য সম্মানটুকুও তারা করেননি।’

আরও পড়ুন : প্রেম করে বিয়ে, দেড় মাসের সংসারে রানীর ঝুলন্ত মরদেহ

এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh