• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনে স্বামীর মৃত্যু

মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২১, ১৩:৫৯
Husband dies due to torture by wife and father-in-law
স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনে স্বামীর মৃত্যু

স্ত্রী ও তার পরিবারের লোকজনের নির্যাতনে আহত স্বামী সাইফুল ইসলাম (৩৬) মারা গেছেন। মঙ্গলবার (৯ মার্চ) রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাইফুল ইসলাম গাংনী উপজেলার নিশিপুর গ্রামের ভাদু মণ্ডলের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে পারিবারিক কলহের জের ধরে শ্বশুর বাড়িতে স্বামী সাইফুল ও স্ত্রী রোজিনার মধ্যে কথা কাটাকাটি ও মারধরের ঘটনা ঘটে। সাইফুলের ধারালো ক্ষুরের আঘাতে রোজিনা জখম হয়। একই সময়ে রোজিনা ইট দিয়ে সাইফুলের মাথা ফাটিয়ে দেয়। মঙ্গলবার সকালে রোজিনার বাবা মা রোজিনাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালেও আহত সাইফুলকে চিকিৎসা না দিয়ে একটি গাছের সাথে বেঁধে রাখে। শুধু তাই নয়, মারধরের পাশাপাশি সাইফুলকে জোর পূর্বক কীটনাশক মুখে ঢেলে দেয়া হয়।

সাইফুলের পিতা ভাদু মণ্ডল জানান, সাইফুলকে গাছে বেঁধে মারধর ও মুখে কীটনাশক ঢেলে দেয়ার সংবাদ পেয়ে বামন্দী ক্যাম্প পুলিশের একটি টিম তাকে উদ্ধার করে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। তার অবস্থার অবনতি হওয়ায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে গভীর রাতে সাইফুলের মৃত্যু হয়।

স্ত্রী রোজিনা জানান, স্বামী সাইফুল মাদকাসক্ত। সে মাদক সেবন করে প্রায়ই নির্যাতন করতো। সোমবার রাতে সাইফুল ক্ষুর দিয়ে জবাই করার চেষ্টা করে। ক্ষুরের আঘাতে দু হাত জখম হয়। স্বামীর হাত থেকে রক্ষা পেতে রোজিনা ইট দিয়ে স্বামী সাইফুলের মাথা ফাটিয়ে দেয় বলেও স্বীকার করে। কীটনাশক পান করানোর ঘটনাটি মিথ্যা বলে দাবী করেন রোজিনা।

ঘটনার সত্যতা স্বীকার করে গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, পুলিশের একটি টিম সাইফুলকে আহত ও গাছে বাঁধা অবস্থায় উদ্ধার করে। পরে হাসপাতালে প্রেরণ করা হয়। কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে সাইফুল মারা গেছে বলে তার পরিবারের লোকজন জানিয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংঘর্ষে মৃত্যুর জেরে গোপালগঞ্জে দ্বিতীয় দিনের মতো সড়ক অবরোধ
মসিক কাউন্সিলর ফারুকের মৃত্যু
মালদ্বীপে দুই প্রবাসী বাংলাদেশির অস্বাভাবিক মৃত্যু
সিলেটে ‘হিটস্ট্রোকে’ যুবকের মৃত্যু
X
Fresh