• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঝুট ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষ: আহত ১০

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২১, ১৮:৩৪
ঝুট×ব্যবসা×যুবলীগ×মঙ্গলবার×হোসেন×আটক×মোটরসাইকেল×হামলা×
ফাইল ছবি

শিল্পাঞ্চল আশুলিয়ায় ঝুট ব্যবসাকে কেন্দ্র করে যুবলীগ ও স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও যুবলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটছে।

এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য সাদেক ভূঁইয়ার ছেলে মনির হোসেনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে আশুলিয়ার ভাদাইল এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় অন্তত ১০ জন আহত হয়। ভাংচুর করা হয় অন্তত ১৬টি মোটরসাইকেল। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, পুরাতন ইপিজেডের এক্সপিরিয়েন্স ক্লোথিং লিমিডেট নামে কারখানায় আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ঝুট ব্যবসা করে আসছে। তবে গেলো ২৮ ফেব্রুয়ারি কারখানার সঙ্গে স্থানীয় ইউপি মেম্বার সাদেক ভুইয়ার ছেলে মনির হোসেনের ব্যবসায়ীক চুক্তিবদ্ধ হয়েছে বলে দাবি করেন মনির হোসেন। খবর পেয়ে বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে যুবলীগের নেতাকর্মীরা সকালে ভাদাইল এলাকা দিয়ে যাবার পথে তাদের ওপর হামলা চালায় মনিরের লোকজন। এ সময় সংঘর্ষে জরিয়ে পড়ে উভয়পক্ষ।

তবে আটক হবার আগে মনির হোসেন দাবি করেন, সকালে ইপিজেড এলাকার সামনে যুবলীগের নেতৃত্বে তার লোকজনের ওপর হামলা চালানো হয়। হামলাকারীরা একপর্যায়ে ভাদাইল এলাকায় তার বাড়িতে পৌঁছায়। এ সময় হামলা থেকে বাঁচতে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে এলাকাবাসীদের ডাকলে স্থানীয়রা এসে হামলাকারীদের বেশ কিছু মোটরসাইকেল ভাঙচুর করে। এ সময় মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় হামলাকরীরা।

আশুলিয়া থানা পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জিয়াউল ইসলাম আরটিভি নিউজকে জানান, এ ঘটনায় মনিরকে আটক করা হয়েছে এবং থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাগেরহাটে কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
পরিত্যক্ত নলকূপের পাইপে আটকা প্রতিবন্ধী যুবক
দুই স্বর্ণ ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে চাঁদপুরে বাজুসের মানববন্ধন
X
Fresh