logo
  • ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭

আখক্ষেত থেকে গৃহবধূর বিবস্ত্র মরদেহ উদ্ধার

মরদেহ×শরীর×চিহ্ন×স্বামী×গৃহবধূ×ঘটনাস্থল×সালাম×তারজিনা×
ছবি আরটিভি নিউজ

চুয়াডাঙ্গার জীবননগরে আখক্ষেত থেকে তারজিনা খাতুন (২৫) নামে এক গৃহবধূর বিবস্ত্র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জীবননগর উপজেলার উথলী গ্রামের কোমরপাড়া মাঠের একটি আঁখ ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ওই গৃহবধূর মাথা ও গলাসহ শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত তারজিনা খাতুন একই উপজেলার শিংনগর গ্রামের মেহেরপাড়ার আব্দুস সালামের স্ত্রী।

পুলিশ জানায়, গত সোমবার বিকেলে স্বামী আব্দুস সালাম এবং তারজিনা খাতুন শিংনগর গ্রামের নিজ বাড়ি থেকে নিখোঁজ হন। এখনও পর্যন্ত স্বামী আব্দুস সালামের কোনও সন্ধান পাওয়া যায়নি। আজ সন্ধ্যায় উথলী গ্রামের কয়েকজন কৃষক মাঠে ঘাস কাটতে যাওয়ার সময় স্থানীয় কোমর পাড়া মাঠের এক আখ ক্ষেতে বিবস্ত্র এক নারীর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া বিবস্ত্র মরদেহটি নিখোঁজ হওয়া তারজিনা খাতুনের বলে শনাক্ত করে এলাকাবাসী।

শিংনগর গ্রামের বাসিন্দা ইমরুল হাসান রাজু জানান, সিংনগর গ্রামের আব্দুস সালাম এবং তার স্ত্রী তারজিনা খাতুন পরের জমিতে কামলা খাটতেন। গত সোমবার বিকেলে কামলা খেটে তারা আর বাড়িতে ফেরেননি।

জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর বিবস্ত্র মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, স্বামী আব্দুস সালাম টাকার জন্য নিজেই তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে। স্বামী আব্দুস সালাম বর্তমানে পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।

জেবি

RTV Drama
RTVPLUS