• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

দৌলতদিয়ায় যানবাহনের দীর্ঘ সারি

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৫৪
Long queues of vehicles at Daulatdia
দৌলতদিয়ায় যানবাহনের দীর্ঘ সারি

পরপর তিনদিনের ছুটিতে বাড়িতে আসা দক্ষিণাঞ্চলের বাড়তি যাত্রীর কারণে দৌলতদিয়া ঘাটে যানবাহনের দীর্ঘ সারি পরেছে। আর দৌলতদিয়া–পাটুরিয়া নৌপথে ফেরি সংকট থাকায় রোববার দুপুর থেকে দৌলতদিয়া ঘাটে যানবাহনের সারি ক্রমেই দীর্ঘ হচ্ছে। এ রুটে ১৮টি ফেরির স্থলে বর্তমানে চলছে ছোট-বড় ১৪টি ফেরি।

সরকারি ছুটি শেষে ঢাকামুখি মানুষ এবং চন্দ্রপাড়া ও আটরশির ওরশ শরীফ শেষে মুরিদানদের বাড়তি চাপ পড়েছে দৌলতদিয়ায়। সরকারি ছুটি শেষে ঢাকামুখি যাত্রীদের চাপে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট প্রান্তে আটকা পড়েছে কয়েকশ গাড়ি। ফলে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

ফলে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের কয়েক কিলোমিটার এলাকার সড়কে নদী পারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘলাইন তৈরি হয়েছে। এ সময় যানবাহনের গরমে শিশু, নারী ও বৃদ্ধরা পড়েছেন চরম বিপাকে।

রোববার বিকেল ৪টার দিকে বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মো. মাহবুব হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সরকারি ছুটি শেষে দৌলতদিয়া ঘাট দিয়ে ঢাকায় ফিরছেন মানুষ। এছাড়া চন্দ্রপাড়া ওরশ শরীফের মুরিদান ভর্তি গাড়ির বাড়তি চাপের কারণে দৌলতদিয়া প্রান্তে যানবাহনের দীর্ঘলাইন তৈরি হয়েছে। লাইন থাকা যানবাহনের মধ্যে যাত্রীবাহী বাস, ছোট গাড়ি মাইক্রোবাস ও প্রাইভেটকারের সংখ্যা বেশি। এ রুটে বর্তমানে ছোট বড় ১৪টি ফেরি চলাচল করছে।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিরাজগঞ্জের মহাসড়কে ঢাকামুখী যানবাহনের চাপ, নেই ভোগান্তি
দৌলতদিয়ায় কর্মস্থলগামী মানুষের চাপ, নেই ভোগান্তি
সিরাজগঞ্জের মহাসড়কে বাড়ছে ঢাকামুখী যানবাহনের চাপ 
পদ্মা সেতুতে একদিনে টোল আদায়ে রেকর্ড
X
Fresh