logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

নিজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

The housewife's hanging body was recovered from her house
নিজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নরসিংদীর শিবপুরে নিজ ঘর থেকে তামান্না আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় উপজেলার কুন্দারপাড়া বিলপাড় গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত তামান্না আক্তার কুন্দারপাড়া বিলপাড় এলাকার মনির মিয়ার স্ত্রী ও পার্শ্ববর্তী ইটনা উত্তরপাড়া গ্রামের হারুন মিয়ার মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, দুপুরে ঘরের ভেতর থেকে দরজা বন্ধ থাকায় ডাকাডাকি করার পরেও দরজা খুলছিলেন না গৃহবধূ তামান্না আক্তার। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় বাড়ির লোকজন। পরে শিবপুর থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

নিহত তামান্নার বড় ভাই মাসুদ মিয়া অভিযোগ করে বলেন, আমার বোন ফোন করে আমাকে জানায় গতকাল শুক্রবার থেকে তার ওপর মানসিক অত্যাচার করছিল তার শ্বাশুড়ি। ফোন করে তামান্না অত্যাচারের কথা জানিয়ে তাকে মেরে ফেলার আশঙ্কার কথা জানান।

শিবপুর মডেল থানার উপপরিদর্শক মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় স্বামী মনির মিয়াসহ পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এটি হত্যা না আত্মহত্যা তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

জিএম/পি

RTV Drama
RTVPLUS